shono
Advertisement

‘দেরিতে বাড়ি ফিরেছ কেন?’, প্রশ্ন করতেই স্বামীর দিকে অ্যাসিড ছুঁড়লেন ক্ষুব্ধ স্ত্রী

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওয় দেখা যাচ্ছে, মুখের বেশিরভাগ অংশই পুড়ে গিয়েছে তাঁর।
Posted: 12:53 PM Jan 31, 2023Updated: 01:15 PM Jan 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাগের মাথায় প্রেমিকা কিংবা স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ার ঘটনা একাধিকবার উঠে এসেছে শিরোনামে। কিন্তু কানপুরে উলটপুরাণ। স্বামীর প্রশ্নে মেজাজ হারিয়ে অ্যাসিড হাতে আক্রমণ করলেন খোদ স্ত্রী!

Advertisement

পুলিশ সূত্রে খবর, ডাব্বু গুপ্তা নামের ব্যক্তির উপর অ্যাসিড হামলা করেন তাঁর স্ত্রী। গুরুতর আহত অবস্থায় উরসলা হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে মুখের বেশিরভাগ অংশই পুড়ে গিয়েছে তাঁর। তাঁর সঙ্গে কী নৃশংস ব্যবহার করা হয়েছে, সে কথাই জানিয়েছেন ভিডিওতে। পাশাপাশি ভাল চিকিৎসার দাবিও জানিয়েছেন তিনি। কালেক্টর গঞ্জ থানায় অভিযুক্ত মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ডাব্বুর স্ত্রী পুনমকে।

[আরও পড়ুন: মহেশতলায় ৯ তলা থেকে পড়ে গুরুতর জখম, অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরল ৮ বছরের অন্বেষা]

পুলিশকে দেওয়া বয়ানে ডাব্বু জানান, গত শনিবার রাতে কানপুরের (Kanpur) কুপারগঞ্জ এলাকায় ঘটে এই ঘটনা। পুনমের কাছে জানতে চেয়েছিলেন তাঁর বাড়ি ফিরতে কেন দেরি হল? এত রাত পর্যন্ত কোথায় ছিলেন তিনি? এসব প্রশ্ন শুনেই তেলে বেগুনে জ্বলে ওঠেন পুনম। শুরু হয় বচসা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে বাড়ির শৌচালয়ে থাকা অ্যাসিড হাতে তুলে নেন তিনি। তারপরই ডাব্বুকে লক্ষ্য তা ছুঁড়ে মারেন। যন্ত্রণায় চিৎকার করে ওঠেন ডাব্বু। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

তবে পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্তে নেমে ডাব্বু গুপ্তার প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁরা জানান, বেশির ভাগ সময়ই মদের নেশায় বুঁদ থাকতেন ডাব্বু। স্বামী-স্ত্রীর মধ্যে হামেশাই ঝামেলা হত। দিনের পর দিন অত্যাচারের জেরেই মেজাজ হারিয়ে পুনম এই কাণ্ড ঘটিয়েছেন কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: মালদহে দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে মুখ্যমন্ত্রী, দিলেন আর্থিক সাহায্য ও সরকারি চাকরি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement