shono
Advertisement
Chennai

চুঁইয়ে পড়ছে রক্ত! সুটকেস খুলতেই উদ্ধার মহিলার দেহ, ঘনাচ্ছে রহস্য

ঘটনায় যুক্ত থাকার সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 05:31 PM Sep 19, 2024Updated: 07:22 PM Sep 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় পড়ে একটি সুটকেস। ভেতর থেকে চুঁইয়ে পড়ছে রক্ত। সন্দেহ হয় স্থানীয়দের। খবর যায় পুলিশে। সুটকেস খুলতেই ভেতর থেকে উদ্ধার হয় এক মহিলার দলা পাকানো দেহ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের থোরাই পক্কমের আইটি করিডরে। চেন্নাইয়ের ব্যস্ত রাস্তায় এবং বসতি এলাকার মধ্যে সুটকেসে মহিলার দেহ উদ্ধারে চাঞ্চল্য এলাকায়। ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম দীপা। তিনি মাধভরমের বাসিন্দা। তদন্তকারীদের প্রাথমিক অনুমান মহিলাকে অন্যত্র খুন করে রাতে ওই এলাকায় ফেলে যাওয়া হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্ত পাঠিয়েছে পুলিশ। সেই রিপোর্ট আসার পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। 

মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় যুক্ত থাকার সন্দেহে ঘটনাস্থলের ১০০ কিলোমিটার দূর থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম মণি।

চলতি বছর আগস্ট মাসে চেন্নাইয়ের ট্রিপলিকেন এলাকায় একটি হোটেলের রুমে ২৮ বছরের এক তরুণীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে।

গত বছর ২০ বছরের এক তরুণীকে খুন করার অভিযোগ ওঠে তাঁর প্রেমিকের বিরুদ্ধে। সে আবার মৃতদেহের ছবি তুলে নিজের হোয়াটসঅ্যাপে স্টেটাস দেন। তাকে গ্রেপ্তার করে মামলা শুরু করে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাস্তায় পড়ে একটি সুটকেস। ভেতর থেকে চুঁইয়ে পড়ছে রক্ত। সন্দেহ হয় স্থানীয়দের। খবর যায় পুলিশে।
  • সুটকেস খুলতেই ভেতর থেকে উদ্ধার হয় এক মহিলার দলা পাকানো দেহ।
  • বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের থোরাই পক্কমের আইটি করিডরে।
Advertisement