shono
Advertisement

ভারত জোড়ো যাত্রায় অংশ নেওয়া সুইটি বক্সিংয়ে বিশ্ব চ্যাম্পিয়ন, উচ্ছ্বসিত কংগ্রেস

রাহুল গান্ধী থেকে বিজেন্দর সিং, সকলেই সুইটির সাফল্যে উচ্ছ্বসিত।
Posted: 10:10 AM Mar 26, 2023Updated: 10:10 AM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুইটি বুরা। মাস দু’য়েক আগেই রাহুল গান্ধীর সঙ্গে ভারত জোড়ো যাত্রায় হেঁটেছেন। তিনিই আবার শনিবার বিশ্ব চ্যাম্পিয়নশিপের মঞ্চে দেশের মুখ উজ্বল করলেন। ঘরের মেয়ের সাফল্যে কংগ্রেস যেন বেশিমাত্রায় উচ্ছ্বসিত। রাহুল গান্ধী (Rahul Gandhi) থেকে বিজেন্দর সিং, সকলেই সুইটির সাফল্যে উৎসাহিত।

Advertisement

হরিয়ানার (Harayana) হিসারের মেয়ে সুইটি। রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রাতে যোগ দিয়েছিলেন এই ভারতীয় বক্সার। রাজস্থানের দৌসাতে রাহুলের মিছিলে স্বামী দীপক নিবাস হুডাকে সঙ্গে নিয়ে পা মেলাতে দেখা গিয়েছিল সুইটিকে। বক্সিংয়ের ঘুষি মারার ভঙ্গিতে ছবিও তুলেছিলেন রাহুলের সঙ্গে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সুইটির স্বামী দীপক নিবাস হুডাও ক্রীড়াবিদ। তিনি ভারতীয় কাবাডি দলের প্রাক্তন অধিনায়ক।

[আরও পড়ুন: ‘নেতৃত্ব বদলাতে পারবে না ওকে’, এমবাপের প্রশংসায় ফরাসি কোচ দেশঁ]

শনিবার সুইটি ৮১ কেজি বিভাগে সোনা জিতেছেন। চিনের ওয়াং লিনাকে টানটান ম্যাচে হারিয়ে ভারতকে এবারের বিশ্ব চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় সোনাটি এনে দিয়েছেন তিনি। ফাইনালে তিনি জেতেন ৪-৩ পয়েন্টের ব্যবধানে। সুইটি যখন সোনা জিতলেন তখন স্টেডিয়ামে হাজির ছিলেন প্রাক্তন বক্সার তথা বিজেন্দর সিং। তিনিও উচ্ছ্বাসে ফেটে পড়েন।

[আরও পড়ুন: সূর্যকুমারের ব্যর্থতার জন্য কানেরিয়ার নিশানায় টিম ইন্ডিয়া, ছাড়লেন না রোহিতকেও]

সুইটি সোনা জিততেই কংগ্রেস (Congress) সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে রাহুল গান্ধীর ছবি ছড়াতে থাকেন। পরে রাহুল গান্ধীও সুইটিকে শ্রদ্ধা জানান। তিনিও সুইটির সঙ্গে নিজের ছবি পোস্ট করেন। গতকাল সুইটি ছাড়াও আরেক বক্সার নীতু ঘংঘাস সোনা জিতেছেন। তাঁকে নিয়ে কংগ্রেসের উৎসাহ যেন তুলনামূলকভাবে কম।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement