shono
Advertisement

খোদ অমিত শাহর জনসভায় CAA বিরোধী স্লোগান! চাঞ্চল্য দিল্লিতে

স্বরাষ্ট্র মন্ত্রীর সভায় তুমুল হট্টগোল, ছোঁড়া হল চেয়ার! The post খোদ অমিত শাহর জনসভায় CAA বিরোধী স্লোগান! চাঞ্চল্য দিল্লিতে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:54 AM Jan 28, 2020Updated: 11:54 AM Jan 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর জনসভায় উঠল সংশোধিত নাগরিকত্ব আইন বিরোধী স্লোগান। রবিবার সন্ধ্যায় দিল্লির বাবরপুর এলাকায় দিল্লি বিধানসভা নির্বাচন উপলক্ষে একটি জনসভা ছিল অমিত শাহর (Amit Shah)। সেই সভা থেকে স্বভাবতই শাহিনবাগের বিক্ষোভকারীদের তীব্র আক্রমণ শানান স্বরাষ্ট্র মন্ত্রী। শাহ যখন সভায় শাহিনবাগের বিক্ষোভকারীদের মুণ্ডপাত করছেন, তখনই দর্শকদের মধ্যে এক পড়ুয়া সজোরে CAA বিরোধী স্লোগান দিতে থাকেন।

Advertisement

অত ভিড়েও ওই পড়ুয়ার একার স্লোগান চাঞ্চল্য সৃষ্টি করে সভামঞ্চে। উত্তেজিত বিজেপি সমর্থকরা তাঁকে মারধর শুরু করে। তাঁর দিকে চেয়ার ছুঁড়ে মারা হয়। সভামঞ্চে ব্যাপক গোলমাল সৃষ্টি হয়। বিষয়টি বুঝতে পেরে আসরে নামেন স্বরাষ্ট্র মন্ত্রী। উত্তেজিত জনতার নজর ঘোরাতে তিনি ‘ভারত মাতা কি জয়’ স্লোগান দিতে থাকেন। পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এলে, প্রাক্তন বিজেপি সভাপতি সমর্থকদের নির্দেশ দেন, “ওঁকে ছেড়ে দিন।” ওই পড়ুয়াকে সভাস্থল থেকে নিরাপদে বের করে দেওয়ার নির্দেশ দেন স্বরাষ্ট্র মন্ত্রী। সেসময় মঞ্চে উপস্থিত বিজেপি নেতারা বলছেন, “সেসময় মঞ্চ থেকে কিছু বোঝা যাচ্ছিল না। শাহজি বুঝতে পারেন ওখানে কোনও গন্ডগোল হচ্ছে। তারপরই ওঁকে বলতে শুনলাম, ছেলেটিকে নিরাপদে যেতে দিন।” নিরাপদে বের করে দেওয়ার পর ওই পড়ুয়াকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: ফের CAA বিরোধীদের গুলি করার নিদান! বাজেটের আগেই বিতর্কে অর্থ প্রতিমন্ত্রী]

পুলিশ জানিয়েছে, ছেলেটির বয়স ২১ বছর। ওঁকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ওঁর কাছে কোনও পরিচয়পত্র ছিল না। তাঁর কাছ থেকে বাড়ির ঠিকানা নিয়ে বাড়িতে সব জানানো হয়েছে। পরে ওই পড়ুয়ার বিরুদ্ধে কোনও পদক্ষেপ না করেই ছেড়ে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব ওপেন লার্নিংয়ের ছাত্র তিনি। সেই ধস্তাধস্তিতে ওঁর কোনও আঘাত লাগেনি। যদিও, সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিও আপলোড হওয়ার পর দেখা যায়, ওই পড়ুয়ার দিকে চেয়ার ছুঁড়েছে উত্তেজিত জনতা। তাঁকে মারধরও করা হয়।

The post খোদ অমিত শাহর জনসভায় CAA বিরোধী স্লোগান! চাঞ্চল্য দিল্লিতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement