shono
Advertisement

আলিবাগে দু’হাজার স্কয়্যার ফুটের বিলাসবহুল ভিলা কিনলেন কোহলি, দাম জানেন?

ভিলায় ৪০০ স্কয়্যার ফুটের বিরাট সুইমিং পুলও রয়েছে।
Posted: 02:16 PM Feb 24, 2023Updated: 02:28 PM Feb 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পত্তির তালিকা আরও দীর্ঘায়িত হল বিরাট কোহলির। এবার আলিবাগে দু’হাজার স্কয়্যার ফুটের বিলাসবহুল ভিলা কিনলেন প্রাক্তন ভারত অধিনায়ক। যে ভিলায় ৪০০ স্কয়্যার ফুটের বিরাট সুইমিং পুলও রয়েছে।

Advertisement

আলিবাগের ‘আবাস লিভিং’য়ে প্রায় ২৫০ একর এলাকাজুড়ে গড়ে উঠছে বিভিন্ন সুযোগসুবিধা যুক্ত অনেকগুলি বিলাবহুল ভিলা। যাতে অন্তত ৩০০০ কোটি টাকা লগ্নি করা হয়েছে বলে খবর। ভিলাগুলির ইন্টিরিয়র সাজিয়ে তুলছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। যেভাবে কাজ এগোচ্ছে, তাতে খুব তাড়াতাড়ি সাজানো একটি টাউনশিপে পরিণত হবে আলিবাগের এই এলাকা। আর অবসর সময় সেখানে কাটাতে আবাস লিভিংয়ে ভিলা কিনে ফেললেন কোহলি ()।

[আরও পড়ুন: জ্বর-শ্বাসকষ্ট, সর্দিকাশিতে আক্রান্ত বাড়ছেই রাজ্যে, অ্যাডিনোর দাপটের নেপথ্যে কি করোনা?]

৩৬ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটিতে হওয়া চুক্তির কাগজপত্র ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, ৬ কোটির টাকার বিনিময়ে ভিলাটি কিনেছেন কোহলি। আইনজীবী মহেশ মাত্রে বলেন, “প্রকৃতির কোলে থাকার জন্য এটি আদর্শ স্থান। তাছাড়া জেটি থেকে এই আবাসের দূরত্ব মাত্র পাঁচ মিনিট।” বর্তমানে বর্ডার-গাভাসকর সিরিজে ব্যস্ত ভারতীয় ব্যাটার। তাই তাঁর ভাই বিকাশ কোহলিই রেজিস্ট্রির যাবতীয় কাজ করেছেন। আলিবাগে এখন প্রতি স্কয়্যার ফুটের মূল্য তিন থেকে সাড়ে তিন হাজার টাকা। মুম্বই থেকে বোটে চেপেই সাধারণত সেলেবরা এখানে ছুটি কাটাতে পৌঁছে যান। এই জায়গা থেকে কম সময়ে পুণেও পৌঁছে যাওয়া যায়।

তবে প্রথমবার নয়, এর আগে গত বছর সেপ্টেম্বরে এই আলিবাগেই ১৯ কোটি ২৪ লক্ষ টাকা দিয়ে একটি ফার্মহাউস কিনেছিলেন। আলিবাগের মাত্রোলি গ্রামে চার একর জমি কেনা আছে ভারত অধিনায়ক রোহিত শর্মারও।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে দুর্নীতিমুক্ত কাজের পরিবেশ চাই, বার্তা ইনফোসিস প্রতিষ্ঠাতা নারায়ণমূর্তির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement