shono
Advertisement

অস্ট্রেলিয়ায় ডেটিংয়ে গিয়ে খুন ভারতীয় ছাত্র, গ্রেপ্তার তরুণী

খুনের তদন্তে পুলিশ। The post অস্ট্রেলিয়ায় ডেটিংয়ে গিয়ে খুন ভারতীয় ছাত্র, গ্রেপ্তার তরুণী appeared first on Sangbad Pratidin.
Posted: 10:14 AM Jul 26, 2018Updated: 10:44 AM Jul 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ায় খুন ভারতীয় ছাত্র। ডেটিং সাইটে পরিচয়। তরুণীর সঙ্গে প্রথমবার দেখা করতে গিয়েই খুন হলেন মাউলিন রাঠোর (২৫)। সোমবার স্থানীয় সময় রাত নটা নাগাদ ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার পশ্চিম মেলবোর্নের সানবারিতে। ইতিমধ্যেই খুনের অভিযোগে ওই তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ধৃতকে আদালতে তোলা হলে বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন ম্যাজিস্ট্রেট। এদিকে একমাত্র ছেলের মৃত্যুতে শোকে বিহ্বল রাঠোর দম্পতি।

Advertisement

[পাক রাজনীতিতে নবজন্ম ইমরানের, সংখ্যাগরিষ্ঠতার পথে পিটিআই]

জানা গিয়েছে, বছর চারেক আগে অস্ট্রেলিয়ায় পড়তে আসেন মাওলিন। মেধাবী ও শান্ত স্বভাবের মাওলিনকে সবাই খুব পছন্দ করতেন। সম্প্রতি একটি ডেটিং সাইটে ওই তরুণীর সঙ্গে তাঁর পরিচয় হয়। সানবারির একটি বাড়িতে একাই থাকত ওই তরুণী।  সোমবার সন্ধ্যায় ওই তরুণীর বাড়িতে যান মাওলিন। রাত নটা নাগাদ ওই বাড়ি থেকেই জরুরি পরিষেবার জন্য ফোন করা হয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় আশঙ্কাজনক অবস্থায় পড়ে আছেন ওই ভারতীয় ছাত্র। তড়িঘড়ি তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ভারী কিছু আঘাতের জেরেই মৃত্যু হয়েছে মাওলিনের। সারা দেহেই আঘাতের চিহ্ন রয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে আরও বিশদে জানা যাবে, কী কারণে মৃত্যু হয়েছে ওই ছাত্রের। এদিকে মাওলিনের বান্ধবীকে গ্রেপ্তার করেছে মেলবোর্ন পুলিশ। তাকে বিচার বিভাগীয় হেফাজত দিয়েছে আদালত। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে গোটা বিষয়টি পরিষ্কার হবে ।  

মৃত ছাত্রের বন্ধু লাভপ্রীত সিং জানিয়েছেন, মাওলিনের খুন হওয়া একটি অপ্রত্যাশিত ঘটনা। গত চারবছরে তাকে কখনওই বদ সঙ্গে পড়তে দেখা যায়নি। পড়াশোনা নিয়েই থাকত সারাদিন। ক্রিকেটপ্রেমী মাওলিন বন্ধু হিসেবেও দারুণ। তাঁর মৃত্যু মেনে নেওয়া যাচ্ছে না। বাবার মার একমাত্র সন্তান মাওলিনের মৃত্যুতে শোকে পাথর হয়ে গিয়েছেন রাঠোর দম্পতি।

[রাতভর বর্ষণে জলমগ্ন কলকাতা, ঘূর্ণাবর্তের জেরে বাড়বে বৃষ্টির দাপট]

পুলিশ জানিয়েছে, তরুণীর বাড়িতে কী কারণে খুন হলেন ওই যুবক, তা এখনও স্পষ্ট নয়। তবে তরুণী ছাড়া বাড়িতে আর কাউকে পাওয়া যায়নি। খুনের পিছনে আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ধৃত তরুণীকে জেরা করা হচ্ছে।

The post অস্ট্রেলিয়ায় ডেটিংয়ে গিয়ে খুন ভারতীয় ছাত্র, গ্রেপ্তার তরুণী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement