shono
Advertisement

‘আমার পদ্মশ্রী পাওয়া উচিত’, বললেন শিনা বোরা হত্যায় অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়

তাঁর বিরুদ্ধে 'মিডিয়া ট্রায়ালে'র অভিযোগ ইন্দ্রাণীর।
Posted: 08:30 PM Mar 15, 2024Updated: 08:30 PM Mar 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৫ সালে গোটা দেশ চমকে উঠেছিল বেসরকারি মিডিয়ার কর্ণধার ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের গ্রেপ্তারিতে। নিজের মেয়ে শিনা বোরাকে হত্যা করার (Sheena Bora murder case) অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। তবে ২০২২ সালে জামিন পান তিনি। সম্প্রতি সেই মামলা নিয়ে তৈরি এক তথ্যচিত্র‘দ্য ইন্দ্রাণী মুখোপাধ্যায় স্টোরি: বারিড ট্রুথ’ সাড়া ফেলেছে ওটিটি মঞ্চে। এমতাবস্থায় ইন্দ্রাণীকে বলতে শোনা গেল, তাঁকে পদ্মশ্রী দেওয়া উচিত। যদিও তিনি একথা বলেছেন শ্লেষের ভঙ্গিতে।

Advertisement

এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ইন্দ্রাণী। সেখানে তাঁর উপরে হওয়া ‘মিডিয়া ট্রায়ালে’র অভিযোগ সরব হন তিনি। তাঁকে বলতে শোনা যায়, ”এই নিয়ে (শিনা বোরা হত্যাকাণ্ড) সেই সময় প্রচুর হাইপ ছিল। আমাকে মিডিয়া ট্রায়ালের মুখোমুখি হতে হচ্ছিল। আমাকে নিয়ে তৈরি তথ্যচিত্র থেকে অনেকেই অর্থ উপার্জন করেছেন। কেবল প্রোডাকশন হাউসই নয়, মিম থেকেও। সম্ভবত আমি মিডিয়াকে একটা ‘হট টপিক’ দিতে পেরেছি। আর এর ফলে দেশের অর্থনীতিতেও অবদান রাখতে পেরেছি। আর তাই আমার পদ্মশ্রী পাওয়া উচিত।” বলতে বলতে হেসেও ফেলেন তিনি।

[আরও পড়ুন: বার বার তলব সত্ত্বেও যাননি, অবশেষে ইডির হাতে গ্রেপ্তার কেসিআর কন্যা]

সম্প্রতি মুক্তি পেয়েছে ইন্দ্রাণীকে নিয়ে তৈরি তথ্যচিত্রটি। মুক্তির আগেই আইনি বিপাকে পড়েছিল ছবিটি। পরে তা মুক্তি পায় নেটফ্লিক্সের পর্দায়। আর তার পরই সাড়া ফেলেছে এই তথ্যচিত্র। সেখানে আত্মপক্ষ সমর্থনে অনেক কথা বলেছেন ইন্দ্রাণী। দাবি করেছেন, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

[আরও পড়ুন: ‘আগের চেয়ে এই সিস্টেম ভালো’, ইলেক্টোরাল বন্ড নিয়ে মুখ খুললেন নির্মলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement