shono
Advertisement

গৌরী খানের রেস্তরাঁ যেন রাজপ্রাসাদ, জানেন কী কী পাওয়া যাবে?

ভিডিও দেখলে চমকে যাবেন।
Posted: 06:34 PM Feb 22, 2024Updated: 06:34 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্টেরিয়ার ডিজাইনার হিসেবে আগেই প্রতিষ্ঠীত হয়েছেন। আর এবার নতুন ব্যবসা শুরু করলেন শাহরুখপত্নী গৌরী খান। মুম্বইয়ের খার অঞ্চলে রেস্তরাঁ খুললেন গৌরী। রেস্তরাঁর নাম রাখলেন ‘তরী’। সোশাল মিডিয়ায় রেস্তরাঁর ছবি ও ভিডিও শেয়ার করে অনুরাগীদের সঙ্গে রেস্তরাঁর অন্দরমহল ভাগ করে নিলেন।

Advertisement

গৌরীর এই রেস্তরাঁর উদ্বোধন হয় ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিন। উদ্বোধনে হাজির হয়েছিলেন শাহরুখ খানও। জানা গিয়েছে, গৌরীর এই রেস্তরাঁয় পাওয়া যাবে প্যান এশিয়ান ফুড। মুম্বই এশিয়ান ফুডের তেমন কোনও রেস্তরাঁ নেই। তাই গৌরী প্রথম থেকেই চেয়েছিলেন এরকম একটা রেস্তরাঁ খুলতে। গৌরীর অনেক দিনের স্বপ্নই যেন পূরণ হল।

[আরও পড়ুন: রাজনৈতিক দল খুলেই ‘দিলদরিয়া’ থলপতি বিজয়, শয়ে শয়ে লোক খাইয়ে বস্ত্র বিতরণ নেতার]

গৌরী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, করোনা আবহে শাহরুখ খানই গৌরীকে আইডিয়া দিয়েছিলেন রেস্তরাঁ খোলার। শাহরুখের সেই আইডিয়াকেই বাস্তবায়িত করলেন গৌরী।

প্রসঙ্গত, লখনউয়ের একটি রিয়েল এস্টেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন গৌরী খান। এই কোম্পানির বিরুদ্ধে তিরিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। আর সেই সূত্রেই কিং খানের স্ত্রী গৌরীকে সম্প্রতি ইডির পক্ষ থেকে এই নোটিস পাঠানো হয়েছিল বলে খবর। যদিও এ বিষয়ে গৌরী বা শাহরুখের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

যে তিরিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে তা নাকি বিনিয়োগকারীদের ও ব্যাঙ্কের। শোনা গিয়েছে, দুপক্ষের অভিযোগের ভিত্তিতেই ইডি তদন্ত শুরু করে। মামলার সমস্ত দিক খতিয়ে দেখছেন ইডির আধিকারিকরা। সেই জন্যই গৌরীকে নোটিস পাঠানো হয়েছিল। আধিকারিকরা জানতে চান, গৌরীর সঙ্গে এই কোম্পানির কী ধরনের চুক্তি হয়েছিল? এবং কত টাকার বিনিময়ে এই চুক্তি হয়েছিল? গৌরীর চুক্তির কাগজপত্রও নাকি খতিয়ে দেখা হয়েছে।

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে নিয়ে মুসৌরিতে আমির, ডিভোর্সের পরও অটুট বন্ধন! ছেঁকে ধরল ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement