shono
Advertisement

আইপিএলে আজ গেইল বনাম রাসেল লড়াই, বিতর্কের পর নজরে অশ্বিনও

পরিসংখ্যানে এগিয়ে নাইটরাই। The post আইপিএলে আজ গেইল বনাম রাসেল লড়াই, বিতর্কের পর নজরে অশ্বিনও appeared first on Sangbad Pratidin.
Posted: 02:12 PM Mar 27, 2019Updated: 02:12 PM Mar 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন কলকাতায় বুধবার কেকেআর-পাঞ্জাব ম্যাচের দিন যে বৃষ্টির সম্ভাবনা ছিল, তা আর নেই। নিম্নচাপ সরে গিয়েছে। কিন্তু বর্ষণ হওয়ার সম্ভাবনা থাকছেই। চার আর ছক্কার বর্ষণ। কারণ, যে দুই দল আজ ইডেনে নামছে, তাদের দুই মূল অস্ত্রের নাম আন্দ্রে রাসেল এবং ক্রিস গেইল।

Advertisement

[আরও পড়ুন: আইপিএল ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগান, ভাইরাল ভিডিও]

প্রথম ম্যাচে জয় পেয়েছে দু’দলই। পার্থক্য একটাই, জয়ের জন্য প্রশংসিত হয়েছে কেকেআর। আর সমালোচনার শিকার হতে হচ্ছে কিংসের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনকে। সৌজন্য, তাঁর ‘কুখ্যাত’ মানকড়িং। ইডেনে মহা ম্যাচের আগে এখনও আলোচনার কেন্দ্রবিন্দুতে সেই অশ্বিনই। পুরো আকর্ষণ, আলোচনা, চর্চা, ঘুরে গিয়েছে অশ্বিনের দিকে। প্রশ্ন উঠছে, চারদিক থেকে ছুটে আসা এ হেন অনাহূত চাপের ভার বুধবার নিতে পারবেন তো অশ্বিন? কেকেআরের সামনে তাঁর, তাঁর টিমের সব কিছু তালগোল পাকিয়ে যাবে না তো?

কিংসের বিরুদ্ধে ইডেনে কেকেআরের রেকর্ড বেশ ভাল। দশবারের মধ্যে তারা জিতেছে সাতবার। তাছাড়া প্রথম ম্যাচে যেভাবে চাপের মুখে রাসেল আর শুভমান গিল জিতিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। টিমের মনোবিদ মাইক হর্ন ব্যাখ্যা দিয়েছেন, কতটা মানসিক শক্তি দেখিয়ে হায়দরাবাদ ম্যাচ বার করেছেন রাসেল আর গিলি। যেখানে হারার ভয়কে হারিয়ে দিয়েছে জেতার ইচ্ছে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ডেথ ওভারে ভাল বোলিংও করেছে টিমটা। শেষ চার ওভারে দিয়েছে মাত্র ৩৭ রান।

[আরও পড়ুন:মানকাড কী এবং কোথায় উৎপত্তি? জেনে নিন ক্রিকেটের এই বিশেষ নিয়মের খুঁটিনাটি]

গত বার হায়দরাবাদের মতো কিংসও কেকেআরকে ইডেনে হারিয়ে গিয়েছিল। ক্রিস গেইল বিস্ফোরণে। এদিনও কেকেআরের প্রথম ও প্রধান কাজ হবে গেইলকে শান্ত করা। তবে, একা গেইল নন রয়েছেন লোকেশ রাহুল, সরফরাজ খান, মার্কস স্টয়নিসরাও। তাছাড়া বোলিং বিভাগে অশ্বিন, শামি, মুজিব উর রহমানরাও রয়েছেন। সব মিলিয়ে নাইটদের কাজটা সহজ হবে না।

The post আইপিএলে আজ গেইল বনাম রাসেল লড়াই, বিতর্কের পর নজরে অশ্বিনও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement