shono
Advertisement

প্রতীক্ষার অবসান ঘটিয়ে আইপিএলে অভিষেক অর্জুনের, নাইটদের বিরুদ্ধে নেই রোহিত

আজ ওয়াংখেড়েতে মহিলাদের জার্সি গায়ে চাপিয়ে খেলবেন মুম্বই ইন্ডিয়ান্স তারকারা।
Posted: 03:28 PM Apr 16, 2023Updated: 03:57 PM Apr 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠ ওয়াংখেড়েতে প্রতীক্ষার অবসান। মুম্বইয়ের জার্সি গায়ে আইপিএলে অভিষেক ঘটল অর্জুন তেণ্ডুলকরের। কেকেআরের বিরুদ্ধে রোহিতহীন মুম্বই দলের প্রথম একাদশে ঢুকে পড়লেন শচীনপুত্র।

Advertisement

আইপিএল আসে, আইপিএল যায়। কিন্তু নেট বোলিং করে আর ডাগআউটে বসেই থাকতে হয় অর্জুন তেণ্ডুলকরকে। শেষ দুটি টুর্নামেন্ট এভাবেই কেটেছে। এবার জশপ্রীত বুমরাহ না থাকায় অর্জুনের প্রথম একাদশে সুযোগের সম্ভাবনা আরও জোড়ালো হয়েছিল। কিন্তু ৩০ লক্ষ টাকার বিনিময়ে মুম্বই শিবিরে ঢুকেও গত চার ম্যাচে ভাগ্যের শিকে ছেঁড়েনি তাঁর। অবশেষে নাইটদের বিরুদ্ধে এল সেই মাহেন্দ্রক্ষণ। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের (Mumbai Indians) প্রথম একাদশ ঘোষণা হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং অর্জুন। শচীনের ছেলের অভিষেকে উচ্ছ্বসিত সৌরভ গঙ্গোপাধ্যায়। টুইট করে অভিনন্দন জানান তিনি। লেখেন, নিশ্চিত ভাবেই শচীন আজ দারুণ খুশি হবেন।

[আরও পড়ুন: তীব্র গরমে পুড়ছে বাংলা, সোম থেকে শুক্র স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছুটি ঘোষণা মুখ্যমন্ত্রীর

তবে অর্জুনের (Arjun Tendulkar) অভিষেকের দিন অর্থাৎ রবিবাসরীয় ওয়াংখেড়েতে নেতৃত্বে নেই রোহিত শর্মা (Rohit Sharma)। পেটের সমস্যার জন্য তাঁকে বাদ দিয়েই প্রথম একাদশ সাজানো হয়। তবে সাবস্টিটিউটদের তালিকায় রয়েছেন হিটম্যান। তাঁর অনুপস্থিতিতে দলের নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন সূর্যকুমার যাদব।

এদিকে ডব্লিউপিএে মুম্বই দলের মহিলারা যে জার্সি পরে খেলেছিলেন, সেই ডিজাইনের জার্সিই আজ গায়ে চাপিয়ে মাঠে নামেন ঈশান কিশানরা। এ দেশে খেলাকেও যে মহিলারা কেরিয়ার হিসেবে ভাবতে পারেন, তা প্রচার করতেই এই অভিনব উদ্যোগ। 

[আরও পড়ুন: ‘ও হয়তো ভেবেছিল…’, দিল্লির দুর্দশার জন্য ঘুরিয়ে সৌরভকে বিঁধলেন শাস্ত্রী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement