shono
Advertisement

জলে গেল রশিদের হ্যাটট্রিক, মোতেরায় রুদ্ধশ্বাস লড়াইয়ে রিঙ্কুর পাঁচ ছক্কায় জয়ী KKR

দুর্দান্ত ব্যাটিং করেন ভেঙ্কটেশ আইয়ার।
Posted: 07:28 PM Apr 09, 2023Updated: 07:57 PM Apr 09, 2023

গুজরাট টাইটান্স: ২০৪/৪ (সুদর্শন-৫৩, বিজয়-৬৩, নারিন-৩৩/৩)
কলকাতা নাইট রাইডার্স: ২০৭/৭ (ভেঙ্কটেশ-৮৩, রানা-৪৫, রিঙ্কু-৪৮*)
৩ উইকেটে জয়ী কলকাতা নাইট রাইডার্স

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে বলেছে তারকা ছাড়া ম্যাচ জেতা যায় না! কে বলেছে, ২০০ রানের বোঝা মাথার উপর থাকলে ম্যাচ জয় কঠিন! কে বলেছে, অ্যাওয়ে ম্যাচে চ্যাম্পিয়ন টিমের সামনে চাপ দ্বিগুণ হয়ে যায়! এই সব ধারণাকে ধুয়েমুছে সাফ করে দিলেন রিঙ্কু সিং। কেকেআর মিডল অর্ডার তারকার শেষ ওভারে পাঁচটি ছক্কাতেই তৈরি হল নয়া ইতিহাস। প্রায় হাতছাড়া হয়ে যাওয়া ম্যাচ জিতিয়ে নাইটদের নায়ক হয়ে গেলেন রিঙ্কু।

[আরও পড়ুন: ‘আমি কিন্তু পোশাক খুলে ফেলব!’, নগ্ন হওয়ার হুমকি মত্ত তরুণীর, ভিডিও ভাইরাল]

শাকিব আল হাসান থেকে শ্রেয়স আইয়ার, এবার একের পর এক তারকা হারিয়েছে কেকেআর। নীতীশ রানার হাতে তুলে নেওয়া হয়েছে নেতৃত্বের ব্যাটন। কিন্তু নামে নয়, কাজেই নিজেদের প্রমাণ করার যেন প্রতিজ্ঞা করে ফেলেছিলেন রানারা। তারকা নির্ভরতা নয়, প্রত্যেককে নিজের সেরাটা উজার করে দিতে হবে। এই বিষয়টাই যেন জন্ম দিল নতুন কেকেআরের। যার প্রতিফলন যেমন ইডেনে আরসিবির বিরুদ্ধে দেখা গিয়েছিল, তেমনই দেখা গেল আহমেদাবাদে। সেদিন রহস্য স্পিনে জন্ম হয়েছিল নয়া তারকা সুয়শের। আর রবিবার চাপের মুখে রাজকীয় ইনিংস খেলে তাক লাগালেন রিঙ্কু। তাঁর অপরাজিত ৪৮ রানের ইনিংস সাজানো ছিল ছ’টি ছক্কা ও একটি বাউন্ডারি দিয়ে। তাঁর আগে অবশ্য কেকেআরকে এগিয়ে দিয়েছিলেন ভেঙ্কটেশ আইয়ার। ৮৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। ভরসাযোগ্য ব্যাটিং করেন রানাও। অন্যদিকে তিনটি উইকেটও তুলে নেন নারিন। তবে এদিন সমস্ত লাইম লাইট কেড়ে নিলেন রিঙ্কুই।

শরীর ভাল নেই। তাই নাইটদের বিরুদ্ধে শেষমেশ না খেলারই সিদ্ধান্ত নেন গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। তাঁর অনুপস্থিতিতে দলে ঢুকে পড়েন বিজয় শংকর। সুযোগের সদ্ব্যবহারও করেন তিনি। তাঁর চওড়া ব্যাটেই বিরাট রানে পৌঁছে যায় গুজরাট। আর হাত ঘুরিয়ে হ্যাটট্রিক করেন ক্যাপ্টেন রশিদ খান। বিগ ব্যাশ, ক্যারিবিয়ান লিগের পর এবার আইপিএলেও হ্যাটট্রিকের মালিক হয়ে গেলেন আফগার তারকা। যদিও তাঁদের এই দুরন্ত পারফরম্যান্সেই ট্র্যাজিক ইতি ঘটালেন রিঙ্কু।

[আরও পড়ুন: PSG-কে জিতিয়ে নয়া মাইলস্টোন মেসির, ভাঙলেন রোনাল্ডোর রেকর্ডও]   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement