shono
Advertisement

আইপিএলের আগেই বড় ধাক্কা, বেয়ারস্টোকে ছাড়াই নামছে পাঞ্জাব কিংস

সুস্থ হয়ে অ্যাশেজে নামবেন, তাই আইপিএলে নেই ইংল্যান্ডের তারকা।
Posted: 02:31 PM Mar 22, 2023Updated: 02:31 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগিয়ে আসছে আইপিএল (IPL 2023)। কিন্তু তার আগেই দেওয়াললিখন পড়ে ফেলেছে পাঞ্জাব কিংস (Punjab Kings)। ইংল্যান্ডের তারকা ক্রিকেটার জনি বেয়ারস্টোকে (Jonny Bairstow) এবারের মেগা টুর্নামেন্টে পাবে না পাঞ্জাব। ফলে টুর্নামেন্ট শুরুর আগেই বড় ধাক্কা পাঞ্জাব কিংস শিবিরে। পুরোদস্তুর সুস্থ হয়ে অ্যাশেজে (The Ashes) নামবেন বেয়ারস্টো, সেই কারণে আইপিএলে খেলবেন না ইংল্যান্ডের তারকা ক্রিকেটার।

Advertisement

উল্লেখ্য ১৬ জুন শুরু হবে অ্যাশেজ। সেখানে বেয়ারস্টোকে দেখা যাবে। তার আগে ১ জুন আয়ারল্যান্ডের সঙ্গে টেস্ট ম্যাচ রয়েছে ইংল্যান্ডের। সেই টেস্টেও দেখা যেতে পারে বেয়ারস্টোকে। 

[আরও পড়ুন: প্রকাশ্যে বিশ্বকাপের সম্ভাব্য দিনক্ষণ, ১২টি ভেন্যুতে হবে ম্যাচ! কেন্দ্রকে ৯৬৩ কোটি দিচ্ছে BCCI]

 

গত বছরের সেপ্টেম্বরে গলফ খেলতে গিয়ে পা ভাঙেন বেয়ারস্টো। অস্ত্রোপচারের পরেই স্থির হয়ে গিয়েছিল ২০২২ সালে আর মাঠে ফেরা সম্ভব নয় বেয়ারস্টোর পক্ষে।

গত বছরে ১৯টি ইনিংসে ১০৬১ রান করেন বেয়ারস্টো। ছ’টি সেঞ্চুরি হাঁকান তিনি। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে এই চোট ছিটকে দেয় জনি বেয়ারস্টোকে। যদিও তাতে সমস্যা কিছু হয়নি ইংল্যান্ডের। বেয়ারস্টোকে ছাড়াই টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড।
আসন্ন আইপিএলে বেয়ারস্টোকে না পাওয়ার ফলে পাঞ্জাব কিংসকে ইংল্যান্ড তারকার বিকল্প কাউকে খুঁজে নিতে হবে। ট্রফি জেতার জন্য বেয়ারস্টোর উপরেই নির্ভরশীল ছিল পাঞ্জাব, একথা বলাই বাহুল্য। নিলামে যে বিদেশিরা অবিক্রিত থেকে গিয়েছেন, তাঁদের মধ্যে থেকেই বেয়ারস্টোর বিকল্প খুঁজতে হবে পাঞ্জাবকে। 

[আরও পড়ুন: ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বদল, আইপিএলে আর কোন নতুন আইন আসছে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement