shono
Advertisement

IPL 2024: হার্দিক নাপসন্দ? মুম্বইয়ের মসনদ থেকে রোহিত সরতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট সূর্যর!

সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না সূর্য?
Posted: 01:57 PM Dec 16, 2023Updated: 02:26 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু একটা হৃদয় ভেঙে যাওয়া ইমোজি। সূর্য কুমার যাদবের (SuryaKumar Yadav) X হ্যান্ডেলে সেই পোস্ট ভাইরাল হতেই একেবারে কেঁপে গেল নেট দুনিয়া। একইসঙ্গে ব্যাপক চাপে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। রোহিত শর্মাকে (Rohit Sharma) ছেঁটে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) হাতে দলের দায়িত্ব তুলে দেওয়ার পরেই, যেন গর্জে উঠলেন সূর্য। একটা ছোট্ট ইমোজি পোস্ট করে নিজের মনের কথা অকপটে জানিয়ে দিলেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা ব্যাটার।

Advertisement

রোহিতের অধিনায়কত্বেই মুম্বইয়ে উত্থান হয়েছে সূর্যের। দীর্ঘদিন ভালো খেলার পরও যখন ভারতীয় দলে সুযোগ পাচ্ছিলেন না, তখন রোহিত কীভাবে চাঙ্গা করেছিলেন, সেটা অনেকবার জানিয়েছেন ‘স্কাই’। রোহিতকে নিজের ‘মেন্টর’ বলেও দাবি করেছিলেন সূর্য। মাঠ ও মাঠের বাইরে দুজনের রসায়ন খুব ভালো। সূর্যের এই মন ভেঙে দেওয়া পোস্ট দেখে সেটা ফের একবার জলের মতো পরিষ্কার হয়ে গেল।

[আরও পড়ুন: রোহিত জমানার ইতি, মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া]

 

শুধু সূর্য নন, রোহিতকে অধিনায়কত্ব থেকে সরিয়ে ফেলতেই X হ্যান্ডেলে মুম্বইয়ের ফলোয়ার কমে গেল ৪ লক্ষ। রোহিত মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব নেন ২০১৩ সালে। তার পর থেকেই মুম্বই ইন্ডিয়ান্স সাফল্যের মুখ দেখে। ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২০ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে হিটম্যানের নেতৃত্বেই।

এদিকে রোহিতের অধীনেই আইপিএল কেরিয়ার শুরু হয়েছিল হার্দিকের। মুম্বইয়েই উত্থান হয়েছিল তাঁর। সেখান থেকেই জাতীয় দলে সুযোগ। যদিও গত দু’বছর মুম্বইয়ের হয়ে খেলেননি তিনি। চলে গিয়েছিলেন গুজরাত টাইটান্সে। সেই দলের অধিনায়ক হিসেবে জিতেছেন আইপিএল। আর এবার হার্দিক তাঁর পুরনো দলকে নেতৃত্ব দেবেন। যদিও মুম্বইয়ের এই সিদ্ধান্ত দলের ক্রিকেটার থেকে সমর্থকরা একেবারেই মেনে নিতে পারছেন না।

[আরও পড়ুন: হার্দিক মুম্বইয়ের নেতা হতেই শেষ হয়ে গেল রোহিত-ধোনির মগজাস্ত্রের লড়াই, সিএসকের পোস্ট ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement