shono
Advertisement

বাবা হতে চলেছেন যুবি? নিজেদের পরিকল্পনার কথা জানালেন হেজেল

কী বললেন যুবির বেটার হাফ? The post বাবা হতে চলেছেন যুবি? নিজেদের পরিকল্পনার কথা জানালেন হেজেল appeared first on Sangbad Pratidin.
Posted: 03:55 PM Apr 16, 2017Updated: 10:25 AM Apr 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হরভজন সিং, সুরেশ রায়নার পর কি এবার বাবা হতে চলেছেন যুবরাজ সিং?

Advertisement

গত বছর ধুমধাম করে মডেল হেজেল কিচের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভারতীয় দলের অল-রাউন্ডার। তাঁদের দ্বিতীয় ইনিংসের প্রায় পাঁচ মাস কেটে গিয়েছে। তবে কি এবার সংসারে নতুন অতিথিকে স্বাগত জানানোর পালা? উত্তর মিলল হেজেলের থেকে। এক ইংরাজি মাধ্যমের সাংবাদিককে তিনি জানালেন, “এখনও তেমন কোনও পরিকল্পনা নেই যখন হওয়ার তখনই হবে। ঠিক যেমন আমাদের বিয়েটা হয়েছিল। সবই সময় আর ভাগ্যের উপর নির্ভর করে আছে।” এরই মধ্যে খানিকটা আক্ষেপের সুরও শোনা গেল হেজেলের গলায়। তিনি জানান, ক্রিকেট নিয়ে যুবি এতটাই ব্যস্ত থাকেন, যে তাঁকে একপ্রকার সময়ই দিতে পারেন না। বললেন, “জানি না আমি গর্ভবতী হলে যুবরাজ আমায় সময় দিতে পারবে কি না।”

[সোনির শেষ মুহূর্তের গোলে মিনার্ভাকে হারিয়ে দিল মোহনবাগান]

বিয়ের আগেই হেজেল-যুবির প্রেমকাহিনি প্রসঙ্গে বলি অভিনেত্রী বলেছিলেন, তাঁদের মধ্যে খুব বেশি দেখা-সাক্ষাৎ হয় না। প্রথম প্রথম মন খারাপ হত ঠিকই। তবে মাস পাঁচেকে বিষয়টার সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছেন ভারতীয় দলের যুবরাজের বেটার-হাফ। তিনি বলেন, “বিয়ের পর আমরা বেশি সুখেই আছে। আগের থেকেও অনেক বেশি ব্যস্ত থাকে ও। খেলার জন্য এত সফর করতে হয়, যে আমার সঙ্গে ওর খুব কমই দেখা হয়। এ নিয়ে আমাদের মধ্যে খুব ভাল বোঝাপড়া রয়েছে।”

[ধর্ষণের পর টাকা দিয়ে যুবতীর মুখ বন্ধ করেছেন রোনাল্ডো!]

সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে আপাতত আইপিএল-এ ব্যস্ত যুবি। হাবির খেলা দেখতে ইতিমধ্যেই গ্যালারিতেও দেখা গিয়েছে হেজেলকে। তবে যুবিও ব্যস্ততার মধ্যে স্ত্রীয়ের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করেন। ম্যাচ শেষের পর রাত ২টোয় টিম হোটেলে হেজেলের সঙ্গেই রাতের খাবার সারেন। শোনা যাচ্ছে, স্ত্রীকে খুশি করতে ডান্স রিয়ালিটি শো ‘নাচ বলিয়ে ৮’-এ হেজেলের সঙ্গে পারফর্ম করবেন পাঞ্জাব দা পুত্তর।

The post বাবা হতে চলেছেন যুবি? নিজেদের পরিকল্পনার কথা জানালেন হেজেল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement