shono
Advertisement

স্থায়ী সমিতির বৈঠক নিয়ে ফের উত্তপ্ত ভাঙড়, নওশাদের নেতৃত্বে বিক্ষোভ, কী বলছেন আরাবুল?

পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।
Posted: 06:03 PM Dec 28, 2023Updated: 06:46 PM Dec 28, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: স্থায়ী সমিতির বৈঠকে আইএসএফ ও তৃণমূলের বচসা। বছর শেষে নতুন করে উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়। ব্লক অফিসের সামনে বিধায়ক নওশাদ সিদ্দিকির নেতৃত্বে বিক্ষোভে আইএসএফ। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার পঞ্চায়েত সমিতির তরফে কীভাবে কোন উন্নয়নমূলক কাজ হবে তা ঠিক করার জন্য বিডিও অফিসে একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। স্বাভাবিকভাবেই সেখানে তৃণমূল ও আইএসএফ দুদলের লোকেদেরই থাকার কথা। অভিযোগ, এদিনের বৈঠকে কোনও বক্তব্যই পেশ করতে দেওয়া হয়নি আইএসএফ সদস্যদের। তা নিয়েই অশান্তির সূত্রপাত।

[আরও পড়ুন: বাংলায় ‘না’, ইন্ডিয়া জোটে তৃণমূলের সঙ্গে কেন? প্রশ্ন সিপিএমের অন্দরে]

প্রথমে আইএসএফ সদস্যদের সঙ্গে বচসা বাঁধে তৃণমূলের। ক্রমেই তা বড় আকার নেয়। এদিকে বৈঠকে অশান্তির আশঙ্কা করে আগে ভাগেই এলাকায় পৌঁছেছিলেন বিধায়ক নওশাদ সিদ্দিকি। দলের সদস্যরা বৈঠকে বক্তব্য পেশ করতে পারেনি জেনে বিক্ষোভ দেখাতে শুরু করেন খোদ বিধায়ক। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তাঁদের সঙ্গে সামিল হয় জমি রক্ষা কমিটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। নওশাদ সিদ্দিকি বলেন, “নূন্যতম  সৌজন্য দেখানোর প্রয়োজন মনে করেনি ওঁরা। বিরোধীদের কিছুই বলতে দেওয়া হয়নি।” এদিকে আরাবুল ইসলাম বলেন, “কোনও অশান্তি হয়নি। নওশাদ সিদ্দিকি এখনও ভাঙড়ে অশান্তি করতে চাইছে। তাই এসব বলছেন।”

[আরও পড়ুন: গাড়ির বকেয়া কর আদায়ে বড়সড় পদক্ষেপ, জরিমানা ছাড়ের সিদ্ধান্ত রাজ্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার