shono
Advertisement

Breaking News

Runo Reis

মোহনবাগান অনুশীলনে নুনো, কোচ মোলিনার রক্ষণের চিন্তা কমাবেন অজি ডিফেন্ডার?

নর্থ-ইস্ট ম্যাচে নুনোকে দেখা গিয়েছিল ভিআইপি গ্যালারিতে।
Published By: Kishore GhoshPosted: 02:03 PM Sep 25, 2024Updated: 05:56 PM Sep 25, 2024

স্টাফ রিপোর্টার : রবিবার রাতে এসেছিলেন শহরে। পরের দিনই ছিল আইএসএলে মোহনবাগান-নর্থ-ইস্ট ম্যাচ। তাই সোমবার আর অনুশীলনে নামা হয়নি সবুজ-মেরুনের নবাগত অজি ডিফেন্ডার নুনো রাইজের (Runo Reis)। নর্থ-ইস্ট ম্যাচে তাঁকে দেখা গিয়েছিল ভিআইপি গ্যালারিতে। মঙ্গলবার যখন জেসন কামিংসরা রিহাব করতে নামলেন, তখন নুনো রেইসও নেমে গেলেন অনুশীলনে।

Advertisement

নুনো যেমন অনুশীলনে নামা মোহনবাগান ( Mohun Bagan) শিবিরের জন্য ভালো দিক, ঠিক একই রকমভাবে সোমবার অল্প সময়ের জন্য হলেও শেষের দিকে জেমি ম্যাকলারেনের মাঠে নামাটাও ভালো দিক মোলিনার জন্য। সোমবারই সবুজ-মেরুন জার্সিতে অভিষেক হল ম্যাকলারেনের। এবারের আইএসএলের (ISL 2024-25) প্রথম ম্যাচ জিতে স্বাভাবিকভাবেই কিছুটা স্বস্তিতে মোহনবাগান কোচ জোসে মোলিনা। তিনি বলেন, “সত্যি এই জয়টা খুবই গুরুত্বপূর্ণ ছিল আমাদের কাছে। আইএসএলের প্রথম জয়, ফুটবলাররা সত্যি ভালো খেলেছে। শেষ পর্যন্ত লড়াই করে গিয়েছে। কখনও হাল ছেড়ে দেয়নি। এই তিন পয়েন্ট আগামী ম্যাচগুলোতে আত্মবিশ্বাস জোগাবে আমাদের।” তবে প্রতি ম্যাচে গোল খাওয়া নিয়ে খুব একটা খুশি নন সবুজ-মেরুন কোচ।

নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে খেলা ফুটবলাররা রিকভারি করেন এদিন। আলাদাভাবে অনুশীলন করতে দেখা যায় নুনোকে। নতুন বিদেশিকে নিয়ে মোহনবাগান সমর্থকদের মধ্যে উৎসাহ ছিল দেখার মতো। নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে দারুণ খেলেছেন তরুণ ফুটবলার দীপেন্দু বিশ্বাস। রক্ষণ সামলানোর পাশাপাশি জীবনের প্রথম আইএসএল গোল করেছেন তিনি। দলের এই তরুণ ফুটবলারকে নিয়ে উচ্ছ্বসিত মোলিনা “দীপেন্দু ভালো পারফরম্যান্স করছে। পরিশ্রমী ছেলে। প্রতিদিন উন্নতি করে যাচ্ছে। আমি মনে করি এই মুহূর্তে দেশের অন্যতম সেরা রক্ষণের ফুটবলার ও। এই ধারাবাহিকতা দেখালে খুব দ্রুত জাতীয় দলে ডাক পাবে।” জীবনের প্রথম আইএসএল গোল করে তৃপ্ত দীপেন্দু নিজেও। বলছিলেন, “এটাই আমার প্রথম আইএসএল গোল। এর আগে অনেক ম্যাচ খেললেও কখনও ভাবিনি এমন পরিস্থিতিতে গোল করতে পারব।” মোহনবাগানের পরবর্তী ম্যাচ শনিবার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে খেলা ফুটবলাররা রিকভারি করেন এদিন।
  • আলাদাভাবে অনুশীলন করতে দেখা যায় নুনোকে।
Advertisement