shono
Advertisement

Breaking News

East Bengal

ডার্বির আগেই শহরে ইস্টবেঙ্গল কোচ অস্কার ব্রুজো, বসবেন কি ডাগ আউটে?

ভিসা সংক্রান্ত যে সমস্যা ছিল, তা মিটে গিয়েছে বলেই খবর।
Published By: Arpan DasPosted: 06:11 PM Oct 17, 2024Updated: 06:29 PM Oct 17, 2024

শিলাজিৎ সরকার: অবশেষে প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে ইস্টবেঙ্গলের। ডার্বির আগেই শহরে আসছেন নতুন কোচ অস্কার ব্রুজো। জানা গিয়েছে, ভিসা সংক্রান্ত যে সমস্যা ছিল, তা মিটে গিয়েছে। ফলে ভারতে আসতে কোনও বাধা নেই স্প্যানিশ কোচের। সব ঠিকঠাক চললে শুক্রবার রাতের মধ্যেই চলে আসতে পারেন অস্কার।

Advertisement

আইএসএলে টানা তিন ম্যাচে হার। তার পরই বিদায় ঘটেছে কোচ কার্লেস কুয়াদ্রাতের। মাঝে একম্যাচ দায়িত্ব সামলেছেন বিনো জর্জ। সেই ম্যাচেও জয় আসেনি। তড়িঘড়ি নতুন কোচ অস্কারের নাম ঘোষণা হয়ে গেলেও, তিনি কবে আসবেন তা নিয়ে জল্পনা ছিল। বুধবার সন্ধ্যা পর্যন্ত ভিসার কাগজ পাননি তিনি। কিন্তু আপাতত নিশ্চিন্ত হতে পারেন লাল-হলুদ সমর্থকরা। ভিসা পেয়ে গিয়েছেন তিনি। শুক্রবারের মধ্যেই তিনি শহরে আসতে পারেন তিনি। সেই সঙ্গে খবর, অস্কারকে ডার্বিতে ডাগ আউটে বসানোর চেষ্টাও চলছে।

অন্যদিকে ডার্বির আগে দলের সঙ্গে এদিন ক্লাবেই মিটিংয়ে বসেছেন ইস্টবেঙ্গল আর ইমামি কর্তারা। সেখানে আদিত্য আগরওয়াল, মনীশ গোয়েঙ্কা, সন্দীপ আগরওয়াল, বিভাস আগরওয়াল, মুরারিলাল লোহিয়া, অজিত বন্দ্যোপাধ্যায়, দেবব্রত সরকার মিটিং করছেন পুরো দলের সঙ্গে। ফুটবলার, কোচ, সাপোর্ট স্টাফ সবাই সেখানে উপস্থিত আছেন বলেই জানা যাচ্ছে।

একের পর এক ম্যাচ হেরে ইতিমধ্যেই কোণঠাসা ইস্টবেঙ্গল। বিনো জর্জের অধীনে ডার্বির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। চোট-আঘাতের সমস্যা থেকেও অনেকটাই মুক্ত। এর মধ্যে সবপক্ষের আলোচনায় কি ঘুরে দাঁড়ানোর রসদ পাবে লাল-হলুদ ব্রিগেড? উত্তরটা সময়ই দেবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অবশেষে প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে ইস্টবেঙ্গলের।
  • ডার্বির আগেই শহরে আসছেন নতুন কোচ অস্কার ব্রুজো। জানা গিয়েছে, ভিসা সংক্রান্ত যে সমস্যা ছিল, তা মিটে গিয়েছে।
  • ফলে ভারতে আসতে কোনও বাধা নেই স্প্যানিশ কোচের।
Advertisement