shono
Advertisement
ISL 2024

ইতিহাসের সন্ধিক্ষণে দাঁড়িয়ে মহামেডান কোচের হুঙ্কার, 'আমরাও আই লিগ চ্যাম্পিয়ন'

সোমবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে আইএসএল অভিযান শুরু করবে সাদা-কালো ব্রিগেড।
Published By: Arpan DasPosted: 04:10 PM Sep 15, 2024Updated: 04:10 PM Sep 15, 2024

প্রসূন বিশ্বাস: ঐতিহাসিক সন্ধিক্ষণের মুখে মহামেডান। প্রথম বারের জন্য আইএসএলে খেলতে নামছে সাদা-কালো ব্রিগেড। সোমবার কিশোর ভারতী স্টেডিয়ামে প্রথম লড়াইয়ে নামছে তারা। সামনে নর্থইস্ট ইউনাইটেড। যারা সদ্য ডুরান্ড কাপ জিতেছে। কিন্তু সেসব নিয়ে ভাবছেন না মহামেডানের কোচ আন্দ্রে চেরনিশভ। বরং আইএসএল অভিযান শুরুর আগে সাংবাদিক সম্মেলনে হুঙ্কার দিয়ে রাখছেন তিনি।

Advertisement

গত মরশুমের আই লিগ চ্যাম্পিয়ন। সেই সুবাদে প্রথমবার আইএসএলে নামবে মহামেডান স্পোর্টিং। কলকাতা থেকে তিন প্রধানই এবার দেশের সেরা লিগে। সাদা-কালো জার্সিধারীদের দাপট দেখার জন্য মুখিয়ে রয়েছে ফুটবলভক্তরা। সামনে যতই ডুরান্ড চ্যাম্পিয়ন দল থাক না কেন, আন্দ্রে চেরনিশভ বলছেন, "আমরাও আই লিগ চ্যাম্পিয়ন। এটা ঐতিহাসিক ম্যাচ হতে চলেছে। কারণ আইএসএলে এটা মহামেডানের প্রথম ম্যাচ।" ফলে লড়াইয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

এবছর অনেক নতুন ফুটবলারকে দলে নিয়েছে মহামেডান। চেরনিশভ বলছেন, "দলে অনেক প্রতিভাবান ফুটবলার আছে। তবে তাঁরা আইএসএলের মঞ্চে কেমন পারফর্ম করে, সেটাও দেখতে হবে। আমরা প্রিসিজনের জন্য খুব বেশি দিন পাইনি। কিন্তু যা হয়ে গিয়েছে, সেটা নিয়ে ভেবে লাভ নেই। আপাতত, খুব বড় লক্ষ্য নিয়ে ভাবছি না। আমরা মাথা ঠান্ডা রেখে নিজেদের আক্রমণাত্মক ফুটবলটাই খেলতে চাই।"

সাংবাদিক সম্মেলনে সঙ্গে ছিলেন সামাদ আলি মল্লিকও। ঘরের মাঠে প্রথম অভিযান শুরু। তিনি সাদা-কালো শিবিরের ভক্তদের থেকে পূর্ণ সমর্থন চাইছেন। যদিও দলে চোট-আঘাতের সমস্যা রয়েছে। ডিফেন্সিভ মিডিও মহম্মদ কাদিরি প্রাক্ মরশুম প্রস্তুতি চলাকালীন চোট পেয়ে মাঠের বাইরে চলে গিয়েছেন। সেই সমস্যা ছাড়াও দলে একঝাঁক নতুন ফুটবলার। কাজটা কঠিন হলেও জয়ের বিষয়ে আশাবাদী মহামেডান কোচ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঐতিহাসিক সন্ধিক্ষণের মুখে মহামেডান। প্রথম বারের জন্য আইএসএলে খেলতে নামছে সাদা-কালো ব্রিগেড।
  • সোমবার কিশোর ভারতী স্টেডিয়ামে প্রথম লড়াইয়ে নামছে তারা। সামনে নর্থইস্ট ইউনাইটেড।
  • যারা সদ্য ডুরান্ড কাপ জিতেছে। কিন্তু সেসব নিয়ে ভাবছেন না মহামেডানের কোচ আন্দ্রে চেরনিশভ।
Advertisement