shono
Advertisement

জলে গেল রবির জোড়া গোল, এগিয়ে গিয়েও দিল্লির কাছে হার এটিকের

হেরে লিগ তালিকার ন'নম্বরে এটিকে। The post জলে গেল রবির জোড়া গোল, এগিয়ে গিয়েও দিল্লির কাছে হার এটিকের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:38 PM Feb 24, 2018Updated: 09:54 PM Feb 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী বলা যায় একে? ভাগ্যের পরিহাস নাকি জঘন্য ফুটবল? টেডি শেরিংহ্যামকে সরিয়ে এটিকের দায়িত্ব নেওয়ার পর থেকে জয়ের মুখই দেখেননি কোচ অ্যাশলে ওয়েস্টউড। শনিবার সে খরা কাটার সম্ভাবনা উজ্জ্বল হয়েও হল না। ইনজুরি টাইমে গোল হজম করে প্রায় জেতা ম্যাচ হেরে মাঠ ছাড়লেন রবি কিনরা।

Advertisement

[দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজেও জয় মিতালিদের]

গত পাঁচ ম্যাচে চারটে হার আর একটা ড্রয়ের পরও এদিন ৩-১-এ এগিয়ে গিয়েছিল এটিকে। আশার আলো দেখেছিলেন কলকাতার সমর্থকরা। কিন্তু কোথায় কী! সেখান থেকে ৩-৪ গোলে হারল কলকাতা। মার্কি তারকা রবি কিনও ছন্দে ফিরে দলকে খাদ থেকে তুলতে ব্যর্থ। প্রতিপক্ষের কাছে গোল হজম করার রোগটা কোনওভাবেই সারাতে পারছেন না এটিকে কোচ। এই ম্যাচেও একই ঘটনা ঘটল। কালু উচে ২২ মিনিটে গোল করে দিল্লিকে এগিয়ে দিয়েছিলেন। তবে দিল্লির চিচেরোর ভুলেই সমতায় ফেরে এটিকে। তাঁর আত্মঘাতী গোলই কলকাতা শিবিরে স্বস্তি ফেরায়। তারপর রবি কিনের জোড়া গোলে মনে হয়েছিল মুম্বই ম্যাচে হারের গ্লানি ঝেড়ে ফেলে জয়ের সরণিতেই ফিরতে চলেছে এটিকে। কিন্তু দু’মিনিটেই এটিকে ভক্তদের সে ভাবনায় জল ঢেলে দিলেন উচে ও সত্যসেন সিং। পিছিয়ে থেকে ৭০ মিনিটে যে এভাবে ঘুরে দাঁড়ানো যায়, তা বুঝিয়ে দিলেন দিল্লির দুই আত্মবিশ্বাসী ফুটবলার। আর ইনজুরি টাইমে এটিকের কফিনে শেষ পেরেক পুঁতে দিলেন মিরাবাজে।

[ডুডু ম্যাজিকে যুবভারতীতে ফের জ্বলল মশাল, চেন্নাইকে গোলের মালা ইস্টবেঙ্গলের]

চোট-আঘাতের কারণে ঠিকমতো দল সাজানোরই সুযোগ পাননি ওয়েস্টউড। তাই ধারাবাহিকতার নাম-গন্ধ নেই দলটার মধ্যে। সেই কারণেই লিগ তালিকায় তাদের থেকেও নিচে থাকা দলের কাছে এভাবে হারতে হল। ১৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তালিকার আট নম্বর স্থানও খোয়ালো এটিকে। ১৬ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে আটে উঠে এল দিল্লি ডায়নামোস। আর কোন মনোবল নিয়ে পরবর্তী ম্যাচগুলি খেলবেন এটিকে ফুটবলাররা, এটাই এখন বড় প্রশ্ন।

The post জলে গেল রবির জোড়া গোল, এগিয়ে গিয়েও দিল্লির কাছে হার এটিকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement