shono
Advertisement

ইসরোর সাফল্য সেলিব্রেট করতে এমনটাই করল পিৎজা হাট

আনন্দযজ্ঞে শামিল হতে চায় পিৎজা হাটও। The post ইসরোর সাফল্য সেলিব্রেট করতে এমনটাই করল পিৎজা হাট appeared first on Sangbad Pratidin.
Posted: 06:52 PM Feb 22, 2017Updated: 01:22 PM Feb 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইসরোর সাফল্যকে একটু অন্যরকমভাবে উদযাপন করতে চলেছে পিৎজা হাট। ইসরোর সঙ্গে যুক্ত গবেষক ও কর্মীদের বিনামূল্যে পিৎজা খাওয়ানোর পরিকল্পনা করেছে তারা। ভারতের যে কোনও জায়গারই পিৎজা হাট থেকে এই সুবিধা পাবেন ইসরোর কর্মীরা।

Advertisement

একসঙ্গে ১০৪টি উপগ্রহের সফল উৎক্ষেপন করে সম্প্রতি নজির সৃষ্টি করেছে ইসরো। জগৎসভায় শ্রেষ্ঠত্বের মর্যাদা দিয়েছে ভারতকে। যে কোনও ভারতবাসীর কাছেই তা অত্যন্ত গর্বের। অত্যন্ত আনন্দের। সেই আনন্দযজ্ঞে শামিল হতে চায় পিৎজা হাটও। ইসরোর সকল কর্মীদের তাঁরা আমন্ত্রণ জানিয়েছেন, পিৎজা হাটের আউটলেটে এসে সেই সাফল্যের আনন্দ যেন ভাগ করে নেন তাঁরা।

ফুটন্ত তেলে হাত ডুবিয়ে নির্দোষ প্রমাণের নিদান

ইসরোর প্রায় ২০০০ কর্মীর সঙ্গে এই সাফল্য ভাগ করে নিতে চায় পিৎজা হাট। ৬ লক্ষ টাকার পিৎজা বিনামূল্যে খাওয়ানো হবে বলে সূত্রের খবর। এর আগে কেন্দ্রের নোট বাতিলের ঘোষণার পরও এগিয়ে এসেছিল পিৎজা হাট। ব্যাঙ্কের লম্বা লাইনে দাঁড়ানো গ্রাহকদের বিনামূল্যে পিৎজা খাইয়েছিল তারা। শুধু গ্রাহকদেরই নয়, দিনরাত এক করে যেসব ব্যাঙ্ককর্মীরা কাজ করেছিলেন, তাঁদের পাশেও একইভাবে দাঁড়িয়েছিল ভারতীয় এই সংস্থাটি।

মোটা পুলিশকর্মীকে নিয়ে টুইটারে ঠাট্টা করে ফের বিতর্কে শোভা দে

The post ইসরোর সাফল্য সেলিব্রেট করতে এমনটাই করল পিৎজা হাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement