shono
Advertisement

Breaking News

ভুয়ো ভিডিও বন্ধ হোক, বচ্চন পরিবারের করা মামলায় নিষিদ্ধ একডজন ইউটিউব চ্যানেল!

আরাধ্যা বচ্চনের ভুয়ো ভিডিও করায় ইউটিউব চ্য়ানেলগুলোর বিরুদ্ধে এমনই রায় দিল দিল্লি হাই কোর্ট।
Posted: 03:19 PM Apr 20, 2023Updated: 03:19 PM Apr 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরাধ্যা বচ্চনকে নিয়ে আর একটিও বিভ্রান্তিমূলক ডিজিটাল কনটেন্ট তৈরি করা যাবে না। বৃহস্পতিবার এমনই রায় দিল দিল্লি হাই কোর্ট। শুধু তাই নয়, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনকন্যা আরাধ্যার মানসিক স্বাস্থ্য ও চেহারা নিয়ে ভিডিও তৈরি করার কারণে প্রায় একডজন ইউটিউব চ্যানেলকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এবং গুগলকে আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে এই চ্যানেলগুলোর মালিককে খুঁজে বার করতে।

Advertisement

অমিতাভ বচ্চনের নাতনি তথা অভিষেক বচ্চন  ও ঐশ্বর্য রাই বচ্চনকন্যা আরাধ্যার নামে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে এক ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে মামলা দায়ের কর বচ্চন পরিবার। বুধবার দিল্লি হাই কোর্টে এই ধরনের ঘটনায় আইনের সাহায্যে চাইলেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলে স্বাস্থ্য নিয়ে ভুয়ো খবর প্রচারিত হয়। এই ধরনের খবরের বিরুদ্ধে আইনের হস্তক্ষেপ দাবি করেছে বচ্চন পরিবার।

[আরও পড়ুন: ‘তোমার মাকে জিজ্ঞেস করো’, ভার্জিনিটি নিয়ে প্রশ্ন করতেই নেটিজেনকে একহাত ইলিয়ানার!]

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হতে হয় আরাধ্যা বচ্চনকে। এর আগেও ট্রোলারদের একহাত নিয়েছিলেন অভিষেক বচ্চন। তবে সেই প্রতিবাদের ফলেও যে কিচ্ছুটি হয়নি তার প্রমাণ এই ধরনের ভুয়ো খবর ছড়ানোর মধ্যে দিয়েই বোঝা যায়।

প্রসঙ্গত, মেয়েকে নিয়ে গিয়েছিলেন কান চলচ্চিত্র উৎসবে। রেড কার্পেটে নিজের সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছেন। কিন্তু বিতর্ক পিছু ছাড়ল না ঐশ্বর্য রাই বচ্চনের। নেটিজেনদের একাংশের নিন্দার পাত্রী হতে হল তাঁকে। শুধু তাঁকেই নয় ছোট্ট আরাধ্যা বচ্চনকেও। কেন? কী অপরাধে ভারচুয়াল জগতে কাঠগড়ায় দাঁড়াতে হল প্রাক্তন বিশ্বসুন্দরীকে? কারণ, যে মেয়েকে যন্ত্রণা সহ্য করে জন্ম দিয়েছেন, ভালবেসে তার ঠোঁটে চুম্বন করেছিলেন। আর সে ছবি আপলোড করেছিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। সেই ছবি নিয়েও ট্রোলড হতে হয়েছিল ছোট্ট আরাধ্যাকে।

[আরও পড়ুন: ফের সলমনকে খুনের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের, ‘পাশে থাকলে তুমিও মরবে’, হুঁশিয়ারি রাখিকেও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement