shono
Advertisement

জেলে বসেও হুমকি দিচ্ছেন বিজেপি বিধায়ক, অভিযোগ উন্নাওয়ের নির্যাতিতার

বিজেপি কেন তাড়াচ্ছে না সেনেগারকে? প্রশ্ন নির্যাতিতার কাকার।
Posted: 04:04 PM Jul 12, 2018Updated: 04:34 PM Jul 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলের ঘানি টানতে হচ্ছে, তবু শিক্ষা হয়নি উন্নাও ধর্ষণকাণ্ডে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেনেগারের। এখন নাকি জেলে বসেও নির্যাতিতা ও তাঁর পরিবারকে হুমকি দিচ্ছেন বিজেপি বিধায়ক, বিস্ফোরক অভিযোগ আনল নির্যাতিতা ও তাঁর পরিবার।

Advertisement

[ভ্রমণে নয়া ব্যবস্থা রেলের, রামনামের তীর্থক্ষেত্রে পৌঁছতে ‘রামায়ণ এক্সপ্রেস’]

১৫ বছরের নাবালিকা ধর্ষণের অভিযোগে মাস দুয়েক আগে গ্রেপ্তার হন উন্নাওয়ের বিধায়ক কুলদীপ সিং সেনেগার। সম্প্রতি তাঁর বিরুদ্ধে চার্জশিটও পেশ করেছে সিবিআই। তা সত্ত্বেও তাঁকে দল থেকে বরখাস্ত করা হচ্ছে না কেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন নির্যাতিতার কাকা। তাঁর দাবি, “সেনেগার এখনও বিজেপি বিধায়ক। দলের মধ্যে এখনও প্রভাব রয়েছে তাঁর। আর সেই প্রভাব খাটিয়েই আমাদের হুমকি দিচ্ছে।” তিনি আরও বলেন, “আমাদের প্রাণে মেরে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। এমনকী মামলায় যারা রাজসাক্ষী তাদেরও হুমকি দেওয়া হচ্ছে। সাক্ষীদের বলা হচ্ছে অন্তত ২-১ বছরের জন্য এলাকা ছেড়ে অন্য কোথাও চলে যেতে। মামলা শেষ হওয়ার পরই যেন তারা এলাকায় আসে। কথা না শুনলে প্রাণে মেরে দেওয়ারও হুমকি দিচ্ছে সেনেগারের ভাই।” নির্যাতিতা তরুণীর কাকার দাবি, যতদিন না বিজেপি সেনেগারকে বরখাস্ত করছে ততদিন এই মামলায় তাঁর শাস্তি পাওয়ার কোনও সম্ভাবনা নেই।

[আজব কাণ্ড! চুরির আগে কোমর দুলিয়ে নাচছে চোর]

এদিকে, সিবিআই চার্জশিট পেশ করার পরও বিধায়ককে দল থেকে তাড়াতে নারাজ উত্তরপ্রদেশ বিজেপি। বিজেপির এক মুখপাত্র জানিয়েছেন, সেনেগারের বিরুদ্ধে অভিযোগ এখনও প্রমাণিত হয়নি। তাছাড়া তিনি বড় মাপের নেতা নন, স্থানীয় নেতা। তাই এখনই তাঁকে সরানোর কথা ভাবছে না দল। অন্যদিকে বিরোধী কংগ্রেস এবং সমাজবাদী পার্টি একযোগে বিজেপিকে কাঠগড়ায় তুলেছে। সমাজবাদী পার্টির অভিযোগ, সিবিআইয়ের চার্জশিটে নাম রয়েছে সেনেগারের, নির্যাতিতাকে হুমকি দিচ্ছেন তিনি। অথচ কোনও পদক্ষেপই নিচ্ছেন না মুখ্যমন্ত্রী। আসলে যোগী আদিত্যনাথ অপরাধীদের আড়াল করতে পছন্দ করেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement