shono
Advertisement

বিয়ের আগেই পাত্রীকে খুন হবু বরের! অভিযুক্তের ফাঁসির দাবিতে অবরোধ জলপাইগুড়িতে

পুলিশি জেরার মুখে খুনের কথা স্বীকার অভিযুক্তের।
Posted: 05:36 PM Mar 26, 2023Updated: 05:38 PM Mar 26, 2023

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়ি: হবু বরই খুনি! টাকার লোভে পাত্রীকে খুন করে অভিযুক্ত। পুলিশি জেরায় সে কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের। অভিযুক্তের ফাঁসির দাবিতে পথ অবরোধ করলেন জলপাইগুড়ির (Jalpaiguri) রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের নাকুগঞ্জ এলাকার বাসিন্দারা। রবিবার দিনভর এলাকার পথ অবরোধে দিনভর নাকাল হলেন স্থানীয় বাসিন্দারা।

Advertisement

গত বৃহস্পতিবার রহস্যজনকভাবে মৃত্যু (Death) হয় স্থানীয় এক যুবতীর। বাড়ির সামনে পুকুর থেকে উদ্ধার হয় তাঁর দেহ। পরিবার সূত্রে জানা গিয়েছে, ঘটনার কয়েকমাস আগে মউমিন আলি নামে এক যুবকের সঙ্গে বিয়ে (Arraged Marriage) ঠিক হয়েছিল যুবতীর। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর থেকেই টাকার জন্য যুবতীর পরিবারের উপর নানাভাবে চাপ সৃষ্টি করছিল মউমিন।

[আরও পড়ুন: রাজ্যের DA ইস্যুতে হস্তক্ষেপ দাবি, রাষ্ট্রপতিকে গণ ই-মেল আন্দোলনকারীদের]

ঘটনার রাতে যুবতীকে ফোন করে বাড়ির বাইরে ডেকে নেয় মউমিন। এরপর খুন করে দেহ পুকুরে ফেলে রেখে পালিয়ে যায়। ঘটনার তদন্তে নেমে শনিবার রাতে হবু বর মউমিনকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশি জেরার মুখে পড়ে নিজের অপরাধ স্বীকার করেছে অভিযুক্ত মউমিন। এই খবর জানাজানি হতেই রবিবার অভিযুক্তের ফাঁসির দাবিতে পথ অবরোধ (Road Block) করেন গ্রামবাসীরা। ছোট থেকে বড় সকলেই হাতে পোস্টার, ব্যানার নিয়ে অবরোধে শামিল হন। অবরোধকারীদের বেশিরভাগই মহিলা। পোস্টারে লেখা – ফাঁসি চাই। পরে পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে। সোমবার অভিযুক্তকে আদালতে পেশ করা হবে।

[আরও পড়ুন: আর গোপন নয়, শিগগিরই বাগদান পরিণীতি চোপড়া-রাঘব চাড্ডার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার