shono
Advertisement

কেন সারমেয় সাজলেন জাপানের যুবক? নিজেই খোলসা করলেন আশ্চর্য সত্যি

গত মাসেই কুকুর সেজে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি।
Posted: 05:01 PM Sep 13, 2023Updated: 05:01 PM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের টানে মানুষ কত কী না করে। নানা অদ্ভুত কাণ্ড ঘটায়। যার জলজ্যন্ত প্রমাণ জাপানের টোকো নামের এক ব্যক্তি। কয়েকদিন আগেই কুকুর সেজে শিরোনামে উঠে এসেছিলেন টোকো। এবার নিজেই স্বীকার করলেন তাঁর চারপেয়ে সাজার রহস্য। কোনও মানুষ নয়, মাদী কুকুরের মধ্যে ভালোবাসা খুঁজতেই তাঁর এই অভাবনীয় চিন্তাভাবনা।

Advertisement

গত মাসেই কুকুর (Dog) সেজে সাড়া ফেলে দিয়েছিলেন টোকো। রীতিমতো ১৪ লক্ষ টাকা খরচ করে গায়ে চাপিয়েছিলেন অভিনব পোশাক। সেই পোশাক পরার পর সত্যিই তাঁকে কুকুর বলেই মনে হচ্ছিল। ভাইরাল হওয়ার পর টোকো জানিয়েছিলেন, “নেহাতই শখপূরণ। আমার ইচ্ছে ছিল পশু হয়ে ওঠার। এমন কিছু, যা আমি নই। ওই বিশেষ পোশাক সপ্তাহে একবার পরি। আর সেটা বাড়িতে থাকাকালীনই।”

[আরও পড়ুন: শরীরে ৬৬৭ বার মেয়ের নাম! ট্যাটু করিয়ে বিশ্বরেকর্ড গড়লেন বাবা]

অবশেষে  তিনি খোলসা করলেন আসল কথা। জানালেন, “আমি কুকুর সেজে মাদী কুকুরের মধ্যে ভালোবাসা খুঁজতে চাই। এমন কিছু সত্যি হলে কী ভালোই ব্যাপার হত!” তাঁর এমন অদ্ভুত কথা শুনে তাক লেগে গিয়েছে নেটিজেনদের। তবে সেই সঙ্গে কুকুর সাজার আরও একটা কারণের কথা জানিয়েছেন তিনি। কুকুর সেজে নাকি তিনি রাতারাতি তারকা হয়ে উঠবেন। সিনেমা নির্মাতারা যদি তাঁর এই প্রতিভা কাজে লাগাতে চান তাহলে টোকো অনায়াসেই কুকুর সেজে সিনেমায় কাজ করতে পারেন। তবে কুকুর সেজে থাকা যে বেশ কষ্টকর তা স্বীকার করে নিয়েছেন জাপানের এই যুবক। কিন্তু শারীরিক অস্বস্তিও থাকলেও এই কাণ্ড করে বেশ মজাই পেয়েছেন টোকো।

[আরও পড়ুন: রেড ওয়াইনের বন্যা! পর্তুগালের রাস্তায় ছুটল লাল তরলের স্রোত! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার