shono
Advertisement

আমার জন্যই নির্বাচনে হেরেছিলেন জয়ললিতা: রজনীকান্ত

‘পুরাতচি তালাইভি’র স্মরণসভায় স্মৃতিমেদুর তালাইভা। আজ নিজের জন্মদিনও পালন করছেন না রজনী। The post আমার জন্যই নির্বাচনে হেরেছিলেন জয়ললিতা: রজনীকান্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 04:44 PM Dec 12, 2016Updated: 11:14 AM Dec 12, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর জন্যই ১৯৯৬ সালের বিধানসভা নির্বাচনে হেরে গিয়েছিলেন জয়ললিতা। এই ঘটনায় আঘাত পেয়েছিলেন ‘পুরাতচি তালাইভি’। রবিবার আম্মার স্মরণসভার মঞ্চে এই মন্তব্য করলেন তালাইভা রজনীকান্ত।

Advertisement

এদিন দক্ষিণ ভারতীয় শিল্পী সংস্থার (নাদিগার সঙ্গম) পক্ষ থেকে সদ্য প্রয়াত তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতা ও অভিনেতা-সাংবাদিক চো এস রামাস্বামীকে শ্রদ্ধা জানানোর জন্য এই স্মরণসভার আয়োজন করা হয়। যেখানে আম্মাকে ‘কোহিনুর হিরে’র সঙ্গে তুলনা করেন রজনীকান্ত। তিনি বলেন, ১৯৯৬ সালে তাঁর মন্তব্যের জেরেই এআইডিএমকে’র হার অনিবার্য হয়ে উঠেছিল। সেই সময় তিনি বলেছিলেন, জয়ললিতার দল ক্ষমতায় এলে ভগবানও তামিলনাড়ুকে বাঁচাতে পারবে না। সুপারস্টারের দাবি, এই মন্তব্যের জেরেই আম্মাকে হারিয়ে ক্ষমতায় এসেছিল ডিএমকে-টিএমসি। সেই সময় খুব আঘাত পেয়েছিলেন জয়ললিতা। তবে পরে তিনি তা মনে রাখেননি বলেও জানান রজনী। অপ্রত্যাশিতভাবেই এসেছিলেন সুপারস্টারের মেয়ের বিয়েতে।

এদিন রজনী বলেন, তিনি ছিলেন কোহিনুর হিরের মতো। পুরুষতান্ত্রিক সমাজের ক্রমাগত চাপের মাঝেও সেই হিরের দ্যুতি ছড়িয়ে পড়েছে। সময়ের সঙ্গে সঙ্গে আরও পরিণত হয়েছেন আম্মা। আজ এমজিআর-এর স্মৃতিসৌধের পাশে শান্তিতে বিশ্রাম নিচ্ছেন এবং বহু মানুষের ভালবাসা ও আবেগকে উপভোগ করছেন। আম্মার স্মৃতিকে শ্রদ্ধা জানিয়ে সোমবার নিজের জন্মদিনও পালন করছেন না তালাইভা। নিজের অনুরাগীদেরও জন্মদিনের কোনও আড়ম্বর না করতে অনুরোধ করেছেন তিনি।

The post আমার জন্যই নির্বাচনে হেরেছিলেন জয়ললিতা: রজনীকান্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement