shono
Advertisement

‘অত্যন্ত বাজে ব্যবহার’, বিমানকর্মীর আচরণে ক্ষুব্ধ জীতু কমল

ঘটনার কথা জানতে পেরেই জীতুর কাছে ক্ষমা চেয়েছে বিমানসংস্থা।
Posted: 03:13 PM Oct 30, 2023Updated: 03:13 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানকর্মীর ব্যবহারে ক্ষুব্ধ টলিউডের জনপ্রিয় অভিনেতা জীতু কমল। গোটা ঘটনায় এতটাই ক্ষেপে গেলেন অভিনেতা যে, সোশাল মিডিয়ায় প্রতিবাদে গর্জে উঠলেন। স্পষ্ট নেটিজেনদের উদ্দেশে জীতু লিখলেন, এই সংস্থার বিমানে ওঠার আগে দুবার ভাবুন!

Advertisement

তা ঠিক কী লিখেছেন জীতু?

সোশাল মিডিয়ায় জীতু লিখলেন, ”আমি ঠিক বুঝেই উঠতে পারতাম না যে একজন বিমানকর্মীর ব্যবহার এতটা খারাপ হতে পারে, এয়ার ইন্ডিয়া একপ্রেস সংস্থার এক কর্মীর সঙ্গে সাক্ষাৎ হওয়ার পর আমার কাছে স্পষ্ট হল। সবাইকে বলছি, এই সংস্থার বিমান ওঠার আগে দুবার ভাবুন। খুব অপেশাদার। বাপ রে বাপ এত খারাপ ব্যবহার! ” সঙ্গে জীতু স্পষ্ট লিখলেন, ”এয়ার ইন্ডিয়া এবং এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস দুটো এক সংস্থা নয়।”

[আরও পড়ুন: ঠান্ডা মাথায় খুন ‘ফ্রেন্ডস’ তারকা ম্যাথিউ পেরি? রহস্য দানা বাঁধতেই প্রকাশ্যে ময়নাতদন্তের রিপোর্ট]

জীতুর এই পোস্ট নজরে পড়েছে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস সংস্থার। সংস্থার পক্ষ থেকে জীতু কমলের কাছে ক্ষমাও চাওয়া হয়েছে । এমনকী, জীতুর এই পোস্টের নিচে এয়ার ইন্ডিয়ার এক বিমানসেবিকা লেখেন, ”আমি একজন এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমানসেবিকা। আমি জানি না ঠিক কী ঘটেছে আপনার সঙ্গে। এয়ার এশিয়া ইন্ডিয়া গাঁটছড়া বেঁধেছে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের সঙ্গে। মনে হয় ওই কর্মী সরাসরি এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের কর্মী নয়। আমার অনুরোধ আমাদের আরেকটা সুযোগ দিন।” এই নেটিজেনের মন্তব্য়ের উত্তরে জীতু লিখেছেন, বিমানবন্দের তাঁর লাগেজ সংক্রান্ত বিষয়ে কোনওরকম সমস্যা হয়েছিল। সেই কারণেই কর্মীর ওরকম আচরণ সহ্য করতে হয়েছে জীতুকে।

 

[আরও পড়ুন: মুখ থুবড়ে পড়েছে ‘তেজস’! তবু তেজি কঙ্গনার অভিশাপ, ‘আমার খারাপ চাইলেই দুর্ভোগে পড়বেন’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement