shono
Advertisement

ফের বিয়ের পিঁড়িতে জীতু কামাল! আমন্ত্রণও সারা, বড় খবর দিলেন অভিনেতা

 'সিদ্ধান্ত' নিয়ে মুখ খুললেন অভিনেতা। কী বললেন?
Posted: 09:21 AM Mar 14, 2024Updated: 09:21 AM Mar 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতীত ভুলে ফের বিয়ের পিঁড়িতে জীতু কামাল (Jeetu Kamal)। চলতি মার্চ মাসেই নাকি দ্বিতীয়বার ছাদনাতলায় বসতে চলেছেন ‘অপরাজিত’ অভিনেতা। আমন্ত্রণও সারা। জীতুর এই নতুন শুরুতে পরিবারের সকলেও নাকি বেশ খুশি।

Advertisement

গত বছর নভেম্বর মাসেই আইনত বিবাহ বিচ্ছেদ ঘটেছে জীতু কামাল এবং নবনীতা দাসের। দুজনার দুটি পথ এখন আলাদা। যে যাঁর জীবনে ব্যস্ত। মাঝেমধ্যেই সোশাল মিডিয়ায় জীবন দর্শনের পোস্ট দিতে দেখা যায় অভিনেতাকে। ওদিকে অভিনেত্রীও ‘বিয়ের ফুল’ ধারাবাহিক নিয়ে ব্যস্ত। এবার ‘বড় খবর’ দিলেন জীতু কামাল। অভিনেতা নাকি ফের ছাদনাতলায় বসতে চলেছেন।

জীতু কামাল নিজেই সোশাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে বিয়ের জল্পনা বাড়িয়েছেন। কী লেখা ওই পোস্টে? “আচ্ছা, আপনারা অনেকেই আমাকে অনেকদিন ধরেই এই বিষয়ে জিজ্ঞেস করছেন। এবার আমি সিদ্ধান্ত নিয়েছি মুখ খোলার। প্রথমত, আমি নিজের সম্পর্কের কথা লুকোচ্ছি না। আর আমার মনে হয় না এই বিষয়ে কারও নাক গলানোর দরকার আছে। তাছাড়া, আমার সঙ্গীকে সবক্ষেত্রে সুরক্ষিত রাখাটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার। হ্যাঁ, আমরা গত সপ্তাহেই আমন্ত্রণপত্র পাঠিয়েছি সব বন্ধুদের। আগামী ২৫ মার্চ বিয়ে করছি।”

[আরও পড়ুন: লোকসভার মুখে একসঙ্গে রাজ-মিঠুন, শুরু ‘অ্যাকশন’! তারকা বিধায়ক দিলেন বড় আপডেট]

অভিনেতার সংযোজন, “খুব অপ্রত্যাশিতভাবেই বিষয়টা ঘটে গেল। তবে আমার পরিবার খুব খুশি। আর আমিও।” সত্যিই কি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা? পোস্টের শেষেই ফাঁস করলেন জীতু। সেখানে লেখা- আসলে আমার খুব একঘেয়ে লাগছিল, তাই এই পোস্টটা অন্য একজনের থেকে চুরি করে নিলাম। বোঝাই যাচ্ছে যে, অভিনেতা আদ্যোপান্ত রসিকতা করেই এই পোস্ট করেছেন।

[আরও পড়ুন: মিমিকে বলেছি, কী কাজ করেছ, কী বাকি? আমাকে জানাও: সায়নী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement