shono
Advertisement

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে কুপিয়ে খুন করল যুবক

ঘটনার নেপথ্যে কি রয়েছে প্রেমিকার বহুগামিতা? The post প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে কুপিয়ে খুন করল যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:44 PM Dec 09, 2016Updated: 12:14 PM Dec 09, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাইয়ের আইটি কর্মীর খুন হওয়ার ঘটনা এখনও মানুষের মন থেকে মুছে যায়নি। এরই মধ্যে আবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল চেন্নাইয়ে। প্রেমে প্রত্যাখ্যানের জেরে প্রেমিকাকে খুন করল যুবক। ভিড় বাসস্টপে বহু মানুষের সামনেই প্রেমিকার গলা কেটে খুন করল সে।

Advertisement

তামিলনাড়ুর নেদুমকুন্দ্রম গ্রামের বাসিন্দা সোনিয়ার সঙ্গে তাঁর প্রেমিক এস প্রসাদের প্রায় ছয় বছরের সম্পর্ক ছিল। কিন্তু প্রসাদের সঙ্গে আচমকাই নাকি যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন সোনিয়া। আগে একসঙ্গে তাঁরা শহর থেকে গ্রামে ফিরলেও, শেষ কয়েকদিনে সেই যাতায়াতও বন্ধ করে দিয়েছিলেন সোনিয়া। প্রসাদের ফোনও ধরছিলেন না তিনি। আর এই ঘটনাকে কেন্দ্র করেই বেশ বিচলিত ছিলেন প্রসাদ। এমন অবস্থাতেই সম্প্রতি বাসস্টপে প্রসাদের সঙ্গে সোনিয়ার দেখা হয়ে যায়। প্রসাদ নিজের বাইকে সোনিয়াকে বাড়ি পৌঁছে দিতে চাইলে প্রসাদের সঙ্গে যেতে অস্বীকার করেন সোনিয়া। এই ঘটনাকে কেন্দ্র করেই দু’জনের মধ্যে বচসা বাধে। আর রাগের মাথায় প্রেমিকার গলা কেটে দেয় প্রসাদ।

এই ঘটনার পরই সেখান থেকে বাইক নিয়ে চম্পট দেয় প্রসাদ। এরপর পুলিশের কাছে আত্মসমর্পণ করে সে। পুলিশে জেরায় সে জানিয়েছে, সেদিন বাসস্টপে সোনিয়ার সঙ্গে অন্য এক যুবককে দেখেছিল সে। সোনিয়ার কাছে সে যুবকের পরিচয় জানতে চাইলে, সোনিয়া তাঁকে বলেন সেই যুবকও নাকি প্রসাদের মতোই সোনিয়ার বন্ধু। আর এই কথা শুনেই রাগ সামলাতে না পেরে প্রেমিকার উপর হামলা চালায় সে।

ঘটনার পর সোনিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন স্থানীয়রা। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সোনিয়ার।

The post প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে কুপিয়ে খুন করল যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement