shono
Advertisement

বিয়েতে না, প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ল প্রেমিকা!

ভালবাসার নমুনা! The post বিয়েতে না, প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ল প্রেমিকা! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:26 PM Jan 18, 2017Updated: 02:56 PM Jan 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন পর্যন্ত অ্যাসিড হামলার শিকার হতেন মহিলারা। কিন্তু এবার পুরুষও সেই একই হামলার শিকার। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ে মারল প্রেমিকা। বেঙ্গালুরুর এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে।

Advertisement

প্রেমকে পরিণতি দেবেন প্রেমিক? এমন প্রশ্নই ছিল ২৬ বছরের লিডিয়ার। প্রেমিক জয়াকুমার উত্তর দিতে দেরি করছিলেন। আসলে লিডিয়াকে বিয়ে করতে গেলে ধর্ম পরিবর্তন করতে হত জয়াকুমারের। আর তাই বিয়েতে রাজি হতে খানিক সন্দেহ ছিল তাঁর। কী করবেন বুঝতে পারছিলেন না। প্রেমিকের এই আচরণেই বেজায় রেগে গিয়েছিল লিডিয়া। আর তাই প্রেমিককে উচিত শিক্ষা দিতে তাঁর মুখে অ্যাসিড ছুঁড়ল লিডিয়া। পুলিশকে জানিয়েছে, বিয়ের কথা বলার পর থেকেই ফোন ধরছিল না জয়াকুমার। আর তাই নিজের তুতো ভাইয়ের সঙ্গে মিলে জয়াকুমারকে শিক্ষা দেওয়ার পরিকল্পনা করে লিডিয়া।

পেশায় নার্স লিডিয়া গত সোমবার প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ে মারে। পাশাপাশি ধারালো অস্ত্র দিয়ে জয়াকুমারের মুখে আঘাতও করে সে। এই ঘটনায় লিডিয়া এবং তার তুতো ভাই সুনীলকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬এ এবং ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়েছে।

আজও এই হোটেলে ভরপেট খাবার মেলে মাত্র ১ টাকাতেই

The post বিয়েতে না, প্রেমিকের মুখে অ্যাসিড ছুঁড়ল প্রেমিকা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement