shono
Advertisement

করোনা যুদ্ধে বাংলার পাশে জিন্দাল গোষ্ঠী, শালবনীর সুপার স্পেশ্যালিটি হাসপাতাল হস্তান্তর রাজ্যকে

এদিনই ওই হাসপাতালে চারজন করোনা সংক্রমিত রোগীকে ভরতিও করা হয়েছে। The post করোনা যুদ্ধে বাংলার পাশে জিন্দাল গোষ্ঠী, শালবনীর সুপার স্পেশ্যালিটি হাসপাতাল হস্তান্তর রাজ্যকে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:20 PM Jun 17, 2020Updated: 09:20 PM Jun 17, 2020

সম্যক খান, মেদিনীপুর: শেষমেশ সরকারিভাবে শালবনী সুপার স্পেশ্যালিটি হাসপাতাল রাজ্য সরকারের হাতে হস্তান্তরের কথা জানিয়ে দিল জিন্দাল গোষ্ঠী। বুধবারই জেএএসডব্লু ফাউন্ডেশনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়েছে যে করোনা অতিমারীর সঙ্গে লড়াইয়ের জন্য উপযুক্ত পরিকাঠামোর দিকে তাকিয়ে রাজ্য সরকার এটিকে পূর্ণাঙ্গ করোনা লেভেল ফোর হাসপাতালে পরিণত করার সিদ্ধান্ত নিয়েছে। তাই তারা হাসপাতাল এবং হাসপাতালের সম্পদ রাজ্য সরকারকে হস্তান্তরের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। যদিও প্রশাসন আগেই হাসপাতালটিকে অধিগ্রহণ করেছে। জানা গিয়েছে, যে এদিনই ওই হাসপাতালে চারজন করোনা সংক্রমিত রোগীকে ভরতিও করা হয়েছে।

Advertisement

গত ২০১৮ সালের নভেম্বর মাস থেকে পাবলিক প্রাইভেট পার্টনারশিপ বা সংক্ষেপে পিপিপি মডেলে শালবনী সুপার স্পেশ্যালিটি হাসপাতালের পরিচালনভার গ্রহণ করে জিন্দাল গোষ্ঠী। যার মূল লক্ষ্য ছিল ওই হাসপাতালের মাধ্যমে জঙ্গলমহলের মানুষজনকে উন্নততর পরিষেবা পৌঁছে দেওয়া। প্রেস বিবৃতিতে জেএসডব্লু ফাউন্ডেশনের চেয়ারপার্সন সংগীতা জিন্দাল বলেছেন, ‘গত দুবছর ধরে আমাদের প্রচেষ্টা ছিল এই জনস্বাস্থ্য পরিষেবার দিকটিকে শক্তিশালী করা।’ একইভাবে সংস্থার সিইও অশ্বিনী সাক্সেনাও বলেছেন, ‘আমরা চেষ্টা করেছি চিকিৎসা সুবিধার যতটা সম্ভব উন্নতি করতে।’ এখন যেহেতু COVID-19 প্রধান সমস্যা হয়ে উঠেছে সেখানে এই হাসপাতালের পরিকাঠামোকে ব্যবহার করতে সরকারের পদক্ষেপকে সঠিক বলেও মন্তব্য করেছেন তিনি।

[আরও পড়ুন: রাজ্যে আক্রান্তের সংখ্যা ছাড়াল ১২ হাজারের গণ্ডি, কলকাতায় একদিনে সুস্থ ৫০ জন]

The post করোনা যুদ্ধে বাংলার পাশে জিন্দাল গোষ্ঠী, শালবনীর সুপার স্পেশ্যালিটি হাসপাতাল হস্তান্তর রাজ্যকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement