shono
Advertisement

‘মতুয়াদের উন্নতি চাইলে তৃণমূলে আসুন’, বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরকে আহ্বান জ্যোতিপ্রিয়র

'একুশে উত্তর ২৪ পরগনার সবকটি আসন দখল করবে তৃণমূল', চ্যালেঞ্জ জ্যোতিপ্রিয়র।
Posted: 03:53 PM Dec 03, 2020Updated: 04:04 PM Dec 03, 2020

জ্যোতি চক্রবর্তী,বনগাঁ: ৯ অক্টোবর বনগাঁয় সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর আগে বৃহস্পতিবার বাগদার হেলেঞ্চায় সভা করলেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেখান থেকেই শান্তনু ঠাকুরকে আহ্বান জানালেন তৃণমূলে যোগ দেওয়ার।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে উত্তর ২৪ পরগনা বাগদার হেলেঞ্চায় তৃণমূলের তরফে একটি সভার আয়োজন করা হয়েছিল। সেই সভায় ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mullick)। সেখানে বাগদার নেতৃত্বকে গোষ্ঠীদ্বন্দ্ব সরিয়ে একসঙ্গে কাজ করার বার্তা দেন তিনি। বলেন, “বাগদায় যত তৃণমূল কর্মী আছেন, গোটা উত্তর ২৪ পরগনা জেলায় নেই। সবাইকে এক হয়ে কাজ করতে হবে, কোনও কচকচনি চলবে না। কেন পারব না? বামফ্রন্টের আমলে সারা জেলার মধ্যে বাগদা-বনগাঁ-গাইঘাটা আমাদের দখলে থাকত।” নেতা-কর্মীদের সঙ্গে যদি দলের দূরত্ব বেড়ে থাকে তাহলে পুরনো কর্মীদের কাছে গিয়ে ক্ষমা চেয়ে নেওয়ার পরামর্শ দেন তিনি। বলেন, “নতুনদের সঙ্গে নিয়ে কাজ করতে হবে। আগামীতে মাসে একবার করে আমি বাগদায় আসব। সমস্ত অঞ্চলের সঙ্গে আলাদা আলাদা বৈঠক করব। বাগদা, বনগাঁ উত্তর, বনগাঁ দক্ষিণ ও গাইঘাটা বিধানসভা উন্নয়নের মাধ্যমে ২০২১ সালে বিজেপির হাত থেকে ছিনিয়ে নেব। দুয়ারে দুয়ারে কর্মসূচি ছাড়াও বাগদায় কাস্ট সাৰ্টিফিকেটের জন্যে বিশেষ ক্যাম্প করা হবে বলেও এদিন ঘোষণা করেন মন্ত্রী।

[আরও পড়ুন: গরু পাচার কাণ্ডে অভিযুক্ত বিএসএফ কমাডান্ট সতীশ কুমারের ১০ দিনের জেল হেফাজত]

সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে খাদ্যমন্ত্রী বলেন, “মতুয়া বাড়ির উন্নয়নের কাজ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা শান্তনু ঠাকুরকে আহ্বান জানাচ্ছি এক প্লাটফর্মে এসে কাজ করবার জন্য। কারণ, বিজেপিতে থেকে মতুয়াদের উন্নয়ন করা সম্ভব না। বিজেপি ধান্দাবাজের দল।” এক প্ল্যাটফর্মে কাজ করার পরামর্শ কি দলে যোগের আহ্বান? উত্তরে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “বিজেপি ছেড়ে এলে এক প্লাটফর্মে কাজ করতে আমাদের কোনও অসুবিধা নেই।” বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে এদিন জ্যোতিপ্রিয় বলেন, “একুশে বনগাঁ মহকুমার সবকটি বিধানসভা বিজেপির হাত থেকে ছিনিয়ে নেবেন।

[আরও পড়ুন: ডিসেম্বরের প্রথম সপ্তাহেও শীতের দেখা নেই কলকাতায়, কী বলছে হাওয়া অফিস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার