shono
Advertisement

‘অর্জুন সিং ও তাঁর ছেলেকে এনকাউন্টারের চক্রান্ত চলছে, পরিণাম মারাত্মক হবে’, হুমকি কৈলাসের

টুইটে মুখ্যমন্ত্রীর নাম করে হুঁশিয়ারি কৈলাস বিজয়বর্গীয়র। The post ‘অর্জুন সিং ও তাঁর ছেলেকে এনকাউন্টারের চক্রান্ত চলছে, পরিণাম মারাত্মক হবে’, হুমকি কৈলাসের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:13 PM Jul 17, 2020Updated: 04:58 PM Jul 17, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Sing) বাড়িতে পুলিশি অভিযান নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত নেতা কৈলাশ বিজয়বর্গীয়র। টুইট করে তিনি বললেন, ”আজ ফের অর্জুন সিংয়ের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে। বাড়ি এমনভাবে ঘিরেছে যে মনে হচ্ছে আজই সাংসদ অর্জুন সিং ও তাঁর বিধায়ক-পুত্র পবন সিংকে এনকাউন্টার (Encounter) করতে চায়।” এরপর মুখ্যমন্ত্রীর উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে তিনি টুইটে লিখেছেন, ”মমতাজি, যদি এরকম কোনও ঘটনা ঘটে, তাহলে তার পরিণতি মারাত্মক হবে।”

Advertisement

দিন দুই আগে বারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত কাঁকিনাড়ার আর্য সমাজ মোড়ে তৃণমূলের এক যুব নেতাকে লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাত পরিচয় জনা কয়েক দুষ্কৃতী। যুব নেতা ধর্মেন্দ্র সিংয়ের মাথার পিছনে গুলি লাগে। তিনি আপাতত বাইপাসের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় সূত্রে খবর, এই ধর্মেন্দ্র মূলত অর্জুনের অনুগামী ছিলেন। তাঁর হাত ধরে বিজেপিতে যোগও দিয়েছিলেন। কিন্তু পরে মতান্তর হওয়ায় ধর্মেন্দ্র তৃণমূলে ফিরে আসেন। তারপর থেকেই গেরুয়া শিবিরের রোষানলে পড়েন ধর্মেন্দ্র। তাঁকে মেরে ফেলার চক্রান্ত হয়। যা কি না বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের মস্তিষ্কপ্রসূত, স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ এমনটাই।

[আরও পড়ুন: বর্ধমানে শুটআউট, ভরদুপুরে যুবককে লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা]

সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করে। তারপর থেকে অর্জুন সিংয়ের পাশে দাঁড়িয়ে পুলিশের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন তুলেছিলেন রাজ্য বিজেপি নেতারা। অর্জুনের নিজেরও দাবি, তিনি গেরুয়া শিবিরে যোগ দেওয়ার পর রাজ্যের পুলিশ তাঁর বিরুদ্ধে বহু মামলা দায়ের করেছে। এবার তা নিয়ে আক্রমণ শানালেন কৈলাস বিজয়বর্গীয়। অভিযোগ তুলে বললেন, অর্জুন সিং ও তাঁর বিধায়কপুত্র পবন সিংকে এনকাউন্টার করতে চায় পুলিশ। তেমন কোনও ঘটনা ঘটলে পরিণাম মারাত্মক হবে।

[আরও পড়ুন: বিমার ২০ লক্ষ টাকা আনতে গিয়ে ‘অপহৃত’ গ্রাহক, হাড়োয়া থানার দ্বারস্থ পরিবার]

The post ‘অর্জুন সিং ও তাঁর ছেলেকে এনকাউন্টারের চক্রান্ত চলছে, পরিণাম মারাত্মক হবে’, হুমকি কৈলাসের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার