shono
Advertisement

‘কেমন দিলাম?’, একরাতও কাটাতে পারলেন না কাজল! ফিরলেন সোশ্যাল মিডিয়ায়

কারসাজি করে ইনস্টাতে ফিরতেই ভয়ংকর কটাক্ষের শিকার অভিনেত্রী।
Posted: 12:42 PM Jun 10, 2023Updated: 12:45 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বড্ড কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি…”, শুক্রবার সকালে কাজলের এই একটা পোস্টই নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। ‘বিগ ফ্রাইডে রিলিজে’র থেকেও দাবানল গতিতে ভাইরাল হয়েছে পোস্ট! সমাজ মাধ্যম থেকে ক্ষণিকের অবসর ঘোষণা করে ভক্তদের কপালে ভাঁজ ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। তবে সেই ঘটনার পর একরাতও কাটল না। ইনস্টাগ্রামে প্রত্যাবর্তন ঘটল কাজলের।

Advertisement

সাতসকালে কালো পোস্টে ভক্তদের ঘুম উড়িয়ে দেওয়ার পর সন্ধেবেলাই ধোঁয়াশা পরিস্কার করলেন নায়িকা। প্রকাশ্যে নিয়ে এলেন ‘দ্য ট্রায়াল- প্যায়ার কানুন ধোঁকা’র ট্রেলার। ক্যাপশনে লিখেছেন, “পরীক্ষা যত কঠিন হবে, তত শক্তিশালী হয়ে ফিরবে তুমি..।” কাজলের সিরিজটি জনপ্রিয় ওয়েব শো দ্য গুড ওয়াইফ-এর হিন্দি রিমেক। এই সিরিজে এক আইনজীবীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। তবে আর সেই সিরিজের ঘোষণা করতেই এমন ‘প্রচারমূলক কৌশল’ কাজলের।

[আরও পড়ুন: ব্রেকফাস্ট ডেটে অন্তঃসত্ত্বা স্বরা ভাস্কর, তবে সঙ্গী বর নন! ‘তৃতীয়জন’ কে?]

১২জুন হটস্টার-এ দেখা যাবে এই সিরিজ। তবে কাজলের এমন কারসাজিতে কিন্তু ভয়ংকর চটে গিয়েছে নেটিজেনরা। অতঃপর অভিনেত্রীকে কটু কথা শোনাতেও ছাড়লেন না। কেউ বললেন, ‘এই সমস্ত প্রচারের কৌশল ভীষণ বাজে।’ কারও বা মন্তব্য, ‘এত্ত জলঘোলা না করে সোজাসুজি বললেই তো পারেন।’ কেউ বা বললেন, ‘এরপর তো আপনি সত্যি বললেও কেউ বিশ্বাস করবে না।’ নেটিজেনদের একাংশের কথায়, ‘আপনার ওই পোস্ট দেখে তো কেঁদেই ফেলেছিলাম। ঈশ্বরের কাছে প্রার্থনাও করেছি।’

[আরও পড়ুন: ‘চুমু খেতে হলে হোটেলে যাও! মন্দিরে কেন?’, কৃতী-ওমকে তুলোধোনা বালাজি পুরোহিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement