shono
Advertisement

Breaking News

Kalyani

পুলিশের 'অত্যাচারে' টোটোচালকের মৃত্যু, কল্যাণীতে তুমুল উত্তেজনা

মৃতের পরিবারের অভিযোগ মানতে নারাজ পুলিশ।
Published By: Sayani SenPosted: 12:10 AM Jul 25, 2024Updated: 12:10 AM Jul 25, 2024

সুবীর দাস, কল্যাণী: পুলিশ হেফাজতে টোটোচালকের মৃত্যুর অভিযোগ। অতিরিক্ত মারধরের জেরে তাঁর মৃত্যু হয়েছে বলেই দাবি পরিবারের লোকজনের। এই ঘটনাকে কেন্দ্র করে কল্যাণী পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের নতুন পল্লি এলাকায় ব্যাপক চাঞ্চল্য।

Advertisement

মৃত তপন মণ্ডল ওই এলাকারই বাসিন্দা। পেশায় টোটোচালক। বুধবার বেলা ১১টা নাগাদ তপনবাবু বাড়ি থেকে টোটো নিয়ে বেরন। দুপুর গড়িয়ে গেলেও বাড়ি ফেরেননি। তাঁর স্ত্রী ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু তপনবাবুর ফোন সুইচড অফ থাকায় যোগাযোগ করা যায়নি। কিছুক্ষণ পর কল্যাণী থানা থেকে তপন মণ্ডলের বাড়িতে খবর দেওয়া হয়। বলা হয় তাঁকে থানায় আটক করে নিয়ে আসা হয়েছে। কল্যাণীর ৫ নম্বর বাজার এলাকা অশান্তির ঘটনায় তাঁকে আটক করা হয়েছে বলেই জানানো হয়।

[আরও পড়ুন: ভেজা শরীরে জাহিরের বুকে সোনাক্ষী, বিয়ের এক মাসে তুমুল প্রেম]

থানায় ছুটে যান স্ত্রী। দাবি, অসুস্থ অবস্থায় থানায় দেখেন তপনকে। পরিবারের সদস্যদের অভিযোগ, তপনকে থানায় বেধড়ক মারধর করা হয়। সারা শরীরে আঘাতের চিহ্নও পাওয়া গিয়েছে। থানায় নিয়ে আসার পর তপন অসুস্থ হয়ে পড়েন। কিন্তু তাঁকে হাসপাতালে না পাঠিয়ে থানাতেই আটকে রাখা হয় বলেও অভিযোগ। মৃতের স্ত্রীর দাবি, উপযুক্ত চিকিৎসা হলে তাঁর মৃত্যু হত না। যদিও পুলিশ মারধরের অভিযোগ অস্বীকার করেছে। তাঁকে জখম অবস্থাতেই উদ্ধার করা হয় বলেই দাবি পুলিশের। আরও দাবি, তপনকে কল্যাণীর জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। যদিও একথা মানতে রাজি নন তপনের পরিবার।

[আরও পড়ুন: সুহানা-অগস্ত্যর সম্পর্কে সিলমোহর ‘মামু’ অভিষেকের! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশের 'অত্যাচারে' টোটোচালকের মৃত্যু।
  • কল্যাণীতে তুমুল উত্তেজনা।
  • মৃতের পরিবারের অভিযোগ মানতে নারাজ পুলিশ।
Advertisement