shono
Advertisement

একুশের সভায় ব্যস্ত কাঞ্চন, একা হাতে গুরুপূর্ণিমায় গুছিয়ে পুজো করলেন সুগৃহিনী শ্রীময়ী

বাড়িতে গুরুপূর্ণিমার পুজো এবং শুটিংয়ের জন্য একুশের সভায় যেতে পারেননি অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 07:18 PM Jul 21, 2024Updated: 07:18 PM Jul 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার একুশে জুলাই। অতঃপর তৃণমূলের শহীদ দিবস উপলক্ষে উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক দিনভর ব্যস্ত ছিলেন। মুখ্যমন্ত্রীর ডাকে সেলেবদের 'ফুল অ্যাটেন্ডেস'-এর তালিকায় তিনিও রয়েছেন। তবে এবার কাঞ্চনের পাশাপাশি শ্রীময়ী অনুপস্থিত। বাইশের একুশে সভায় জুটিতে গিয়ে সংবাদের শিরোনাম থেকে সোশাল পাড়ায় চর্চায় ছিলেন কাঞ্চন-শ্রীময়ী। তবে এবার বাড়িতে গুরুপূর্ণিমার পুজো এবং শুটিংয়ের জন্য যেতে পারেননি একুশের সভায়।

Advertisement

সাদা পাঞ্জাবিতে কাঞ্চন (Kanchan Mullick) যখন দলীয় কর্মসূচীতে ব্যস্ত, তখন শ্রীময়ী চট্টরাজকে (Sreemoyee Chattoraj) দেখা গেল একা হাতে বাড়িতে গুছিয়ে পুজো করতে। ফুলের মালায় মূর্তি সাজানো থেকে শুরু করে সিন্নি, ফলপ্রসাদ সব নিজের জোগাড় করেছেন তিনি। অভিনেত্রীর সোশাল মিডিয়ায় উঁকি দিতেই সুগৃহিণীর ঝলক মিলল। রাধা-মাধবের বিগ্রহ থেকে জগন্নাথ, কালীমূর্তি, গোপাল আসনে রাখা সব দেবতাকে নিজে হাতেই সাজিয়েছেন শ্রীময়ী। আর বাড়ির পুজো শেষ করেই সোজা পৌঁছে গিয়েছেন ধারাবাহিকের সেটে। শশব্যস্ত শিডিউলের জন্যই এবার একুশের সভায় উপস্থিত থাকা হয়নি তাঁর।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন জাহ্নবী, কেন অভিনেত্রীকে চোখে চোখে রাখছে পরিবার?]

কাঞ্চন-শ্রীময়ী দুজনেই ঈশ্বরে বিশ্বাসী। ঘটা করে বাড়িতে সব উৎসব পালন করেন। পুজোর ছবি-ভিডিও শেয়ার করেন নিজেরাই। দিন কয়েক আগেই রথযাত্রা উপলক্ষে ইসকনে গিয়েছিলেন দম্পতি। আবার নিজের বাড়ির জগন্নাথের বিগ্রহকেও সাজিয়েছিলেন। এছাড়াও বাড়িতে রাসপূর্ণিমা, দোলপূর্ণিমার পুজো করেন কাঞ্চন। তারকা বিধায়কের বাড়িতে ধুমধাম করে কালীপুজোও হয়। বিয়ের আগে থেকেই যে পুজোর আয়োজনের পুরোভাগে থাকেন শ্রীময়ী চট্টরাজ। আর এখন তো তিনি 'মিসেস মল্লিক', সুগৃহিণীর মতো কাঞ্চনের সংসার আগলে রেখেছেন বিয়ের পর থেকেই।

[আরও পড়ুন: একুশের মঞ্চে দেব-রাজ-জুন-ইউসুফ-রচনারা, মমতার ডাকে আর কোন তারকারা এলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃণমূলের শহীদ দিবস উপলক্ষে উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক দিনভর ব্যস্ত ছিলেন।
  • শ্রীময়ী চট্টরাজকে দেখা গেল একা হাতে বাড়িতে গুছিয়ে পুজো করতে।
  • ফুলের মালায় মূর্তি সাজানো থেকে শুরু করে সিন্নি, ফলপ্রসাদ সব নিজের জোগাড় করেছেন তিনি।
Advertisement