shono
Advertisement
Kanchrapara

চুরির চেষ্টা আটকানোর 'শাস্তি', গৃহকর্তাকে পিটিয়ে 'খুন' দুষ্কৃতীদের

Published By: Subhankar PatraPosted: 10:56 PM May 29, 2024Updated: 10:56 PM May 29, 2024

অর্ণব দাস, বারাকপুর: বাড়ি ফাঁকা থাকার সুযোগ নিয়ে চুরি করতে ঢোকে দুষ্কৃতীরা। তখনই চলে আসেন বাড়ির মালিক। অভিযোগ, 'বাধা'র মুখে পড়ে মালিককে মারতে থাকে তারা। দুষ্কৃতীদের মারে মৃত্যু হয় গৃহকর্তার। তবে পালানোর সময় প্রতিবেশীদের হাতে ধরা পড়ে যায় এক দুষ্কৃতী। পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে তাকে। বুধবার বিকেলে ঘটনাটি ঘটে কাঁচরাপাড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের সূর্যনগর কলোনী এলাকায়। 

Advertisement

মৃত যুবকের নাম সুনীল সাউ (৩৬)। তিনি পেশায় রাজমিস্ত্রি। কাজের কারণে অন্যান্য দিনের মতো এদিন দুপুরেও বাড়িতে ছিলেন না সুনীল । অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগে বেলা তিনটে নাগাদ দুই দুষ্কৃতী চুরির উদ্দেশ্যে ঘরে ঢোকে। কিছুক্ষনের মধ্যে সুনীল বাড়িতে এলে ঘরে দুজনের উপস্থিতি বুঝতে পারেন।

[আরও পড়ুন: তমলুকে ভয়াবহ দুর্ঘটনা, পুকুরে চারচাকা গাড়ি উলটে মৃত ৩]

সুনীল দুষ্কৃতীদের বাধা দিলে ধস্তাধস্তি বেঁধে যায়। তখনই দুই দুষ্কৃতী সুনীলকে বেধড়ক মারধর করে পাশের নালায় ফেলে পালাতে যায় বলে অভিযোগ। পালানোর সময় একজনকে ধরে ফেলেন প্রতিবেশীরা। থানায় খবর দেওয়া হলে পুলিশ (Police) এসে অভিযুক্তকে আটক করে নিয়ে যায়। এদিকে অচেতন সুনীলকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বারাকপুর কমিশনারেটের (Barrackpore Police Commissionerate) ডিসি (নর্থ) গণেশ বিশ্বাস বলেন, "গ্রামবাসীদের সহায়তায় কাঁকিনাড়ার বাসিন্দা একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরেকজনের নাম আমরা পেয়েছি। তার খোঁজ করা হচ্ছে। তদন্ত একদম প্রাথমিক পর্যায়ে আছে, তাই কী কারনে খুন এখনই মন্তব্য করা সম্ভব না। জানা গিয়েছে, অভিযুক্তরা কাগজ, আবর্জনা কুড়ানোর কাজ করে।" মৃতের মা কান্তা সাউ বলেন," ছেলে কাজে গেলে দিনের বেলায় বাড়ি আসে না। এদিন বাড়িতে আসাই কাল হল। অভিযুক্তদের কঠোর শাস্তি চাই।"

[আরও পড়ুন: অনুমতি দিয়েও প্রত্যাহার! ভাঙড়ের সভা বাতিলে পুলিশকে তোপ শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাড়িতে ফাঁকা থাকার সুযোগ নিয়ে চুরি করতে ঢোকে দুষ্কৃতীরা। তখনই চলে আসেন বাড়ির মালিক।
  • 'বাধা'র মুখে পড়ে মালিককে মারতে থাকে তারা। দুষ্কৃতীদের মারে মৃত্যু হয় গৃহকর্তার।
  • তবে পালানোর সময় প্রতিবেশীদের হাতে ধরা পড়ে যায় এক দুষ্কৃতী। স্থানীয়রাই পুলিশের হাতে তুলে দিয়েছে তাকে।
Advertisement