shono
Advertisement
Kangana Ranaut

'এমার্জেন্সি' মুক্তি নিয়ে টালবাহানা, এরই মাঝে নতুন ছবি ঘোষণা কঙ্গনার!

৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনার 'এমার্জেন্সি'।
Published By: Akash MisraPosted: 02:20 PM Sep 04, 2024Updated: 03:28 PM Sep 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'এমার্জেন্সি' ছবির মুক্তি নিয়ে এমনিতেই বিপাকে পড়েছেন কঙ্গনা রানাওয়াত। সেন্সর বোর্ডে ছাড়পত্র পেয়ে শেষমেশ ছবি মুক্তি পাবে কিনা, সে বিষয়েও ধোঁয়াশা রয়েছে। তবে এত টালবাহানর মাঝে কঙ্গনা কিন্তু একটুও বিচলিত নন। বরং, বিন্দাস থেকে ঘোষণা করলেন তাঁর নতুন ছবির। ছবির নাম 'ভারত ভাগ্য বিধাতা' (Bharat Bhhagya Viddhaata)।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ফ্লোটিং রকস এন্টারটেইনমেন্ট এবং ইউনোয়া ফিল্মসের আদি শর্মার সঙ্গে কঙ্গনা একটি যৌথ ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেন। যেখানেই নতুন ছবির খবর দেন কঙ্গনা। সেই পোস্টে প্রযোজনা সংস্থার তরফ থেকে লেখা হয়, ''আমাদের প্রথম ছবিতেই কঙ্গনা রানাওয়াতের মতো অভিনেত্রীকে পেয়ে দারুণ খুশি ! কঙ্গনার সঙ্গে 'ভারত ভাগ্য বিধাতা' ছবির ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত, এই সিনেমাটি আসলে দেশনায়কদের প্রতি আমাদের শ্রদ্ধার্ঘ্য, আমাদের ব্যানারে ফ্লোটিং রকস এন্টারটেইনমেন্ট এবং ইউনোয়া ফিল্মসের ববিতা আশিওয়াল এবং আদি শর্মাকে প্রযোজক হিসেবে নিয়ে এটাই আমাদের প্রথম ছবি।''

[আরও পড়ুন: প্রতিবাদে হাসি কেন? প্রশ্ন উঠতেই স্বস্তিকার পালটা, ‘পিরিয়ড হলে…’]

৬ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসার কথা ছিল। কিন্তু লাগাতার বিতর্কের জেরে ‘এমার্জেন্সি’র রিলিজ আপাতত বিশ বাঁও জলে! এখনই মুক্তি পাচ্ছে না কঙ্গনা রানাউত অভিনীত তথা পরিচালিত সিনেমা। এই অবশ্য প্রথম নয়, এর আগেও লোকসভা ভোটে কঙ্গনার প্রার্থী হওয়ার জন্য পিছিয়ে গিয়েছিল রিলিজ। এই নিয়ে চতুর্থবার ‘এমার্জেন্সি’ মুক্তির পথে বাঁধা।

সিনেমার রিলিজ নিয়ে জলঘোলার অন্ত ছিল না! ‘শিরোমনি গুরুদ্বারা প্রবন্ধক কমিটি’, অস্ট্রেলিয়া শিখ কাউন্সিলের তরফে দিন কয়েক আগেই ‘এমার্জেন্সি’ (Emergency) ছবিটিকে নিষিদ্ধ করার দাবি জানানো হয়েছিল। সেই রেশ কাটতে না কাটতেই শিরোমণি অকালি দলের তরফে আপত্তি উঠেছিল। সোজা সেন্সর বোর্ডের কাছে চিঠি পাঠিয়ে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ‘এমার্জেন্সি’ মুক্তি আটকানোর আবেদন জানিয়েছিলেন তাঁরা। সেই বিতর্কের জেরেই এবার পিছিয়ে গেল ‘এমার্জেন্সি’র মুক্তি। তবে পরবর্তীতে কবে মুক্তি পাবে? সেকথাও ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে।

এমনিতেই এর আগে শিখ বিরোধী মন্তব্য করায় পাঞ্জাবে গিয়ে শিখ সম্প্রদায়ের রোষানলের মুখে পড়েছিলেন কঙ্গনা। তাঁর বিরুদ্ধে মামলাও হয়েছিল। এবার ‘এমার্জেন্সি’ মুক্তির আগেও সেই একই বিপাকে পড়লেন কঙ্গনা রানাউত। এদিকে শ্রীঅকাল তখত সাহিবের তরফেও সেন্সর বোর্ডের কাছে চিঠি পাঠিয়ে সিনেমা মুক্তি বন্ধ করার আর্জি জানিয়েছে। এদিকে কঙ্গনা রানাউত বরাবরই বিতর্কে পাত্তা দেন না। ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কহেনা!’, বরাবরই এমন দর্শনে বিশ্বাসী । আর তাই তো ‘এমার্জেন্সি’ মুক্তির আগে শত বিতর্ককে পাত্তা না দিয়ে নিজের মতো করে প্রচার চালিয়ে যাচ্ছেন। কিন্তু এই সিনেমা রিলিজের আগে যেভাবে জলঘোলা হচ্ছে, তাতে এই ছবির ক্ষেত্রেও মুক্তি পিছলেও কি কঙ্গনা রানাউত বক্স অফিসে হিটের মুখ দেখতে পারবেন? নজর থাকবে সেদিকে।

[আরও পড়ুন: স্টেথোর জোরেই ঋজু শিরদাঁড়া, পর্দার নায়ক কিঞ্জল যখন তিলোত্তমায় বিপ্লবের দিশারী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তবে পরবর্তীতে কবে মুক্তি পাবে? সেকথাও ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে।
  • বিন্দাস থেকে ঘোষণা করলেন তাঁর নতুন ছবির।
Advertisement