shono
Advertisement

‘বিজেপির টিকিট দিলে লোকসভা ভোটে লড়তে চাই’, খোলাখুলি ঘোষণা কঙ্গনা রানাউতের

কোন কেন্দ্র থেকে ভোটে দাঁড়াতে চান কঙ্গনা?
Posted: 03:33 PM Oct 29, 2022Updated: 03:58 PM Oct 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুযোগ পেলে লোকসভা ভোটে লড়তে চান কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এক সংবাদমাধ্যমের আলোচনা সভায় গিয়ে এই মন্তব্য করেন তিনি। বরাবর গেরুয়া শিবিরের সমর্থক কঙ্গনা। বিজেপি (BJP) টিকিট দিলেই হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়তে চান বলে জানান তিনি।

Advertisement

গত কয়েক বছরে কঙ্গনা যা ইমেজ বানিয়েছেন, তাতে কঙ্গনা বিতর্ক খুঁজে বেড়ান না বরং বিতর্ক কঙ্গনাকে ঠিক খুঁজে পেয়ে যায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেপোটিজমের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। বহুবার করণ জোহর, আলিয়া ভাটদের একহাত নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী যে সক্রিয় রাজনীতিতে আসতে চলেছেন, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল।

[আরও পড়ুন: ‘ঝুলনকে আরও কাছ থেকে জানলাম’, কলকাতায় ‘চাকদা এক্সপ্রেসে’র শুটিং করে আবেগপ্রবণ অনুষ্কা]

এর আগে শোনা গিয়েছিল, বিজেপির হয়ে মথুরা থেকে নির্বাচনে দাঁড়াবেন কঙ্গনা। সে বিষয়ে আবার তীব্র প্রতিক্রিয়া দেন বলিউডের ড্রিমগার্ল তথা মথুরার সাংসদ হেমা মালিনী (Hema Malini)। সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে কটাক্ষ করে তিনি বলেন “মথুরার মানুষরা যে সিনেমার অভিনেতাদের পছন্দ করেন সেটা তো ভালই। হয়তো কোনওদিন রাখি সাওয়ান্তও যোগ দেবে।”

মথুরা থেকে দাঁড়াবার তেমন কোনও ইচ্ছে যে তাঁর নেই তা সাম্প্রতিক মন্তব্যেই স্পষ্ট করে দিয়েছেন কঙ্গনা। হিমাচল প্রদেশের মেয়ে তিনি। তাই সেখানকার মাণ্ডি কেন্দ্র থেকেই লোকসভার ভোটে দাঁড়ানো ইচ্ছে প্রকাশ করলেন। উল্লেখ্য, ২০১৪ এবং ২০১৯ সালে মাণ্ডি কেন্দ্র থেকে জয় পান প্রয়াত বিজেপি নেতা রামস্বরূপ শর্মা। ২০২১ সালের ১৭ মার্চ তিনি প্রয়াত হন। তারপরই এই কেন্দ্র কংগ্রেসের দখলে চলে যায়। উপনির্বাচনে মাণ্ডি কেন্দ্র থেকে জয় পান প্রতিভা সিং। তিনিই বর্তমান সাংসদ। ফলে সক্রিয় রাজনীতিতে প্রবেশ করলে এই আসনটিই আবার বিজেপির দখলে আনতে চান অভিনেত্রী।  

[আরও পড়ুন: ঋষভ পন্থ অতীত? অন্য পুরুষের প্রেমে মজেছেন উর্বশী! নয়া পোস্ট ঘিরে শুরু জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement