shono
Advertisement

পঞ্চায়েত হিংসার জের! কাঁথিতে পুড়ল তৃণমূল নেত্রীর বাড়ি, নেপথ্যে বিজেপি?

অভিযোগ, বাড়ির পিছন দিকের দরজার শিকল তুলে তৃণমূল নেত্রীর বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।
Posted: 02:48 PM Dec 26, 2023Updated: 03:41 PM Dec 26, 2023

রঞ্জন মহাপাত্র,কাঁথি: অব্যাহত পঞ্চায়েত হিংসা! গভীর রাতে পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী রেখা গিরির বাড়িতে লাগল আগুন। কিন্তু কে বা কারা এই ঘটনা ঘটাল, তা এখনও স্পষ্ট নয়। যদিও অগ্নিকাণ্ডের ঘটনাকে ঘিরে এলাকায় বাড়ছে রাজনৈতিক উত্তাপ। অভিযোগের তির বিজেপির দিকে।

Advertisement

ঘটনা পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানার পশ্চিম কামারদা গ্রামে। শীতের রাতে বাড়িতে তখন সকলেই ঘুমিয়ে পড়েছিলেন। অভিযোগ, বাড়ির পিছন দিকের দরজার শিকল তুলে রেখা গিরির বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন লাগার ঘটনা টের পেতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে পরিবারের লোকজনের মধ্যে। তাড়াহুড়ো করে কোনওক্রমে বাড়ির সদস্যরা বাইরে বেরিয়ে আসেন। কিন্তু ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে যায় গোটা বাড়ি এবং ঘরের সমস্ত আসবাবপত্র। তৃণমূল কংগ্রেসের দাবি, হিংসার বশবর্তী হয়েই কেউ এই আগুন ধরিয়েছে। ঘটনার অভিযোগ পেয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মারিশদা থানার পুলিশ।

[আরও পড়ুন: বদলাচ্ছে পাহাড়ের রাজনীতি! দিল্লিতে রাহুলের সঙ্গে বৈঠকে অজয় এডওয়ার্ড, কংগ্রেসকে সমর্থনের ইঙ্গিত]

পঞ্চায়েত ভোটে তৃণমূল প্রার্থী হওয়া রেখা গিরির বাড়িতে আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভে ফুঁসছে এলাকার মানুষজন। দোষীদের গ্রেপ্তারির দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয়েছে, পঞ্চায়েত নির্বাচন জয়ের পরেই গোটা এলাকায় সন্ত্রাস চালাচ্ছে বিজেপি। এই ঘটনা তারই ফল। যদিও তৃণমূলের এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে গেরুয়া শিবির। তাদের দাবি, এই ধরনের ঘটনার সঙ্গে কোনওভাবেই যুক্ত নয় বিজেপির নেতা বা কর্মীরা।

[আরও পড়ুন: মরুরাজ্যে কুনোর পথভ্রষ্ট চিতা! ঘুম পাড়িয়ে ফেরাল বনদপ্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার