shono
Advertisement

জন্মদিনের আগেই করণের সারপ্রাইজ, ‘নতুন প্রেমে’র খবর দিলেন পরিচালক

করণের কথায়, 'প্যায়ার দোস্তি হ্যায়!'
Posted: 04:50 PM May 24, 2023Updated: 04:50 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্যায়ার দোস্তি হ্যায়’ কিংবা ‘এক তরফা প্যায়ার কি তাকাত কুছ অউর হি হ্যায়’, ”কুছ কুছ হোতা হ্য়ায়” থেকে ”কভি অলবিদা না কহেনা”, কিংবা ”স্টুডেন্ট অফ দ্য ইয়ার” অথবা ”অ্যায় দিল হে মুশকিল”। করণ জোহর তাঁর প্রতিটি ছবিতেই প্রেমকে নতুন নতুন ভাবে সামনে নিয়ে এসেছেন। কখনও তা বন্ধুত্বের মোড়কে, কখনও তা পরিণতি না ভেবে প্রেম করে যাওয়া, কখনও আবার শুধুই প্রেমের উদযাপন। বলিউডের করণের প্রেমগাঁথা, অন্য়ান্য পরিচালক থেকে একেবারেই আলাদা। আর তাই তো করণের নতুন ছবি ”রকি রানি কি প্রেম কাহানি” ছবির ট্রেলার প্রকাশ্য়ে আসার আগে আবেগঘন হয়ে করণ হারিয়ে গেলেন নস্ট্যালজিয়ার দেশে! শুধু তাই নয়, একদিকে বৃহস্পতিবার করণের জন্মদিন, অন্য়দিকে বলিউডে তাঁর ২৫ বছর পর। সব মিলিয়ে করণের এই মুহূর্তটা একেবারেই কভি খুশি, কভি ইমোশনাল।

Advertisement

গপ্পোটা হল, ইনস্টাগ্রামে করণ জোহর একটি ভিডিও আপলোড করেছেন। যে ভিডিওতে দেখা গিয়েছে, করণের নানা ছবির কোলাজ। সেই ভিডিও পোস্ট করেই ”রকি রানি কি প্রেম কাহানি” ছবির অল্প ঝলক দেখালেন করণ। লিখলেন, তাঁর ২৫ বছর ধরে বলিউড যাত্রার কথা।

[আরও পড়ুন: ৭৫ শতাংশ নম্বর পেয়ে দারুণ খুশি মিঠাইয়ের ‘পিঙ্কি ভাবি’, উচ্চমাধ্যমিকের পর কী পড়বে অনন্যা?]

বৃহস্পতিবার সকাল সকালই প্রকাশ্য়ে আসতে চলেছে করণের নতুন ছবি ”রকি রানি কি প্রেম কাহানি”র ট্রেলার। অ্যায় দিল হে মুশকিল ছবির ৬ বছর পর ফের পরিচালক হিসেবে এই ছবিতে হাত দিয়েছিলেন করণ। এর মাঝে করণের ধর্মা প্রোডাকশনের ঝুলিতে জুটেছে প্রচুর হিট। তবে করণ কিন্তু পরিচালক হিসেবেই নিজেকে বেশি ভালবাসেন।

‘গল্লি বয়’ ছবির পর করণে এই ছবিতে ফের জুটি বাঁধতে চলেছেন রণবীর এবং আলিয়া। এমনিতে রণবীর সিং, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের মধ্যে দারুণ এক বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। একসঙ্গে এ চারজন সুযোগ পেলে ঘুরতেও যান। বিতর্ক উঠলেও সেসবে মোটেই কান দেওয়ার পাত্র নন, আলিয়া, দীপিকা ও দুই রণবীর। তবে করণের এই ছবিতে ফের আলিয়া ও রণবীর সিংয়ের রসায়ন দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকেরা।

[আরও পড়ুন: ভাঙল হৃদয়! স্বামীর মৃত্যুর পর প্রথম পোস্ট বেদনাকাতর মন্দিরা বেদীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement