shono
Advertisement

পরপুরুষে মন মজেছে স্ত্রীর! প্রেমিকের গলা চিরে রক্ত পান করল যুবক

কর্ণাটকের চিক্কাবাল্লাপুরের ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 12:31 PM Jun 26, 2023Updated: 02:43 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর পরকীয়া! তা আর কতজনই বা মানতে পারে। আবার নিজের বন্ধুর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন স্ত্রী। কর্ণাটকের চিক্কাবাল্লাপুরের যুবকও তা মানতে পারেনি। আর তার পরিণতি হল ভয়াবহ। মারধরের পর নিজের বন্ধুর গলা চিরে রক্ত পান করল যুবক। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

বেশ কয়েকবছর আগে বিজয়ের বিয়ে হয়। দাম্পত্য সম্পর্ক বেশ ভালই চলছিল। তবে আচমকাই সম্পর্ক উষ্ণতা হারায়। প্রায়শয়ই ঝগড়াঝাটিও হত দু’জনের। এরপর বিজয় জানতে পারে, তার স্ত্রী পরকীয়ায় জড়িয়েছে। স্ত্রীর নতুন প্রেমিক তারই বন্ধু মারেশ। একথা জানাজানির পর দু’জনের সম্পর্কের আরও অবনতি হয়। মারেশকে নিজে হাতে শাস্তি দেবে বলেই ঠিক করে ওই যুবক।

[আরও পড়ুন: অনুব্রতহীন বীরভূমে ভোটের আগে উত্তেজনা, প্রচারে বেরিয়ে বিজেপির হাতে ‘আক্রান্ত’ তৃণমূল]

পরিকল্পনামাফিক মারেশকে একদিন ডেকে পাঠায় সে। নির্দিষ্ট সময়মতো নির্দিষ্ট জায়গায় পৌঁছন মারেশ। দু’জনের মধ্যে ঝগড়াঝাটি শুরু হয়। বিবাদ চলাকালীন মারমুখী হয়ে ওঠে বিজয়। অভিযোগ, ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে দেয়। রক্তে ভেসে যায় মারেশ। এরপর ওই রক্ত পান করে বিজয়। জখম যুবক বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন।

পথচলতি বেশ কয়েকজনের এই নৃশংস ঘটনাটি নজরে আসে। ভিডিও করে নেন প্রত্যক্ষদর্শীরা। সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। নৃশংস এই ভাইরাল ভিডিও দেখে আঁতকে উঠছেন সকলেই। ওই ভিডিওর সূত্র ধরে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাহিনী নিয়ে এবার রাজ্য নির্বাচন কমিশনকে পালটা চিঠি স্বরাষ্ট্রমন্ত্রকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement