shono
Advertisement

কাশ্মীরে সন্ত্রাস দমনে বড়সড় সাফল্য, গ্রেপ্তার লস্কর-ই-তইবার চার সহযোগী

তারা পুলিশ ফাঁড়িতে গ্রেনেড হামলায় অভিযুক্ত বলে খবর। The post কাশ্মীরে সন্ত্রাস দমনে বড়সড় সাফল্য, গ্রেপ্তার লস্কর-ই-তইবার চার সহযোগী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:39 PM Jun 24, 2020Updated: 07:53 PM Jun 24, 2020

সোমনাথ রায়, নয়াদিল্লি: কাশ্মীরে জঙ্গি দমন অভিযানে ফের বড়সড় সাফল্য এল। সন্ত্রাসবাদীদের সহযোগিতা ও পুলিশ ফাঁড়িতে গ্রেনেড হামলার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করল যৌথবাহিনী। চারজনই লস্কর-ই তইবার (LeT) সহযোগী বলে জানা গিয়েছে। বুধবার কাশ্মীরের বারমুল্লা জেলার সোপোর এলাকায় তল্লাশি চলাকালীন চারজনকে হাতেনাতে গ্রেপ্তার করে যৌথবাহিনী। 

Advertisement

পুলিশ সূত্রে খবর, এদিন সোপোরের মুকাম পুটখা এবং ছানপোরা আঠোরা এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান শুরু করে রাষ্ট্রিয় রাইফেলস (RR), সিআরপিএফ (CRPF) এবং পুলিশের সদস্যরা। সেই তল্লাশি চলাকালীন চারজনকে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, পুটখা এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে রয়েছে, ইরফান আহমেদ মীর, ইরফান আহমেদ খান, কোয়াসের রহমান খান। পাশাপাশি ছানপোরা থেকে সুহেল আহমেদ ঘানিকে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, তারা চারজনই পুটখা পুলিশ ফাঁড়িতে গ্রেনেড হামলায় অভিযুক্ত। 

[আরও পড়ুন : অর্ধনগ্ন শরীরের উপর ছবি আঁকছে সন্তানরা, ভিডিও পোস্ট করে রোষের মুখে মুসলিম সমাজকর্মী]

পুলিশ সূত্রের আরও খবর, ওই হামলা চালানোর জন্য তাদের ব্যবহার করেছিল লস্কর-ই-তইবার ফৈয়জ আহমেদ উমর। এই  এলাকায় জঙ্গিমূলক কাজকর্ম চালানোর জন্য সন্ত্রাসবাদীদের বিভিন্ন রকম সাহায্য করত এই চারজন। সক্রিয় জঙ্গিদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মারফত যোগাযোগ রাখত এই চার অভিযুক্ত। এমনকী, তাদের নিজেদের বাড়িতে আশ্রয় দেওয়ারও খবর রয়েছে। বিভিন্ন এলাকার তথ্যও তারা সরবরাহ করত বলে অভিযোগ উঠেছে। তাদের জেরা করে নাশকতামূলক কর্মকাণ্ডের আরও হদিশ মিলবে বলে মনে করছে কাশ্মীর পুলিশ।

[আরও পড়ুন : লাদাখে আহত জওয়ানদের কুর্নিশ, সাহসিকতার শংসাপত্র দিলেন সেনাপ্রধান]

The post কাশ্মীরে সন্ত্রাস দমনে বড়সড় সাফল্য, গ্রেপ্তার লস্কর-ই-তইবার চার সহযোগী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement