shono
Advertisement

ক্রীড়ামন্ত্রী জানেনই না মহম্মদ আলি কে!

শুনতে অবাক লাগলেও এটাই সত্যি৷ কেরলের ক্রীড়ামন্ত্রী তথা সিপিএম নেতা ই পি জয়রাজনের কথা বার্তা শুনে ক্রীড়াপ্রেমীদের মাথা ঘুরে যেতে পারে৷ তাঁর বক্তব্যে দেশবাসীর মাথা হেঁট গেল৷ The post ক্রীড়ামন্ত্রী জানেনই না মহম্মদ আলি কে! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:50 PM Jun 05, 2016Updated: 02:18 PM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিংবদন্তি বক্সার মহম্মদ আলির প্রয়াণে বিশ্বজুড়ে শোকার ছায়া৷ ভারত থেকে ইংল্যান্ড, ওয়েলস থেকে আমেরিকা, ‘দ্য গ্রেটেস্ট’-কে শ্রদ্ধা জানাচ্ছেন সব মুলুকের মানুষ৷ ফেসবুক টুইটারে তাঁকে ঘিরেই চলছে আলোচনা৷ আট থেকে আশি সকলেই তাঁর কীর্তি ও সাফল্যের ইতিহাস জেনে ফেলেছেন৷ কিন্তু জানেন না খোদ ক্রীড়ামন্ত্রী! আত্মবিশ্বাসী গলায় চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বলে দিলেন, মহম্মদ আলি নাকি কেরলের ক্রীড়াবিদ!
শুনতে অবাক লাগলেও এটাই সত্যি৷ কেরলের ক্রীড়ামন্ত্রী তথা সিপিএম নেতা ই পি জয়রাজনের কথা বার্তা শুনে ক্রীড়াপ্রেমীদের মাথা ঘুরে যেতে পারে৷ তাঁর বক্তব্যে দেশবাসীর মাথা হেঁট গেল৷

Advertisement

যে ব্যক্তি হাতে গ্লাভস পরে সারাজীবন অবহেলিত, অপমানিত কৃষ্ণাঙ্গদের হয়ে লড়াই করে গেলেন, যাঁর শক্তিশালী পাঞ্চে বক্সিং রিংয়ে ঘায়েল হলেন একের পর এক যোদ্ধা, ‘দ্য গ্রেটেস্ট’ বললেই যাঁর মুখ ভেসে ওঠে, তাঁকে কি না কেরলের ক্রীড়ামন্ত্রী চেনেনই না! এমনকী আলি যে একজন বক্সার, সে জ্ঞানও তাঁর নেই৷ তাই ‘ক্রীড়াবিদ’ বলেই কাজ চালিয়ে দিলেন৷ দক্ষিণ ভারতের এক চ্যানেলকে ফোনে তিনি বলেন, “শুনলাম তিনি আমেরিকায় মারা গিয়েছেন৷ ওঁ কেরলের অত্যন্ত ভাল একজন ক্রীড়াবিদ ছিলেন৷ বিদেশে অনেক পদক জিতে কেরলকে গর্বিত করেছেন৷ কেরলের সকলের তরফ থেকে আমি তাঁকে শ্রদ্ধা জানাচ্ছি৷”
কথাগুলো একেবারেই বানানো হয়৷ বিশ্বাস না হলে ভিডিওটি ক্লিক করে দেখে নিন! কার হাতে রাজ্যের ক্রীড়াক্ষেত্রের দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন? পাঠকের ভাবলেও লজ্জা করবে! তাঁর মন্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বিতর্কের ঝড় উঠেছে৷

The post ক্রীড়ামন্ত্রী জানেনই না মহম্মদ আলি কে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement