shono
Advertisement

ধোনিকে এখনও ট্রোল করেন কেপি, নীরব চেন্নাই অধিনায়ক

জেনে নিন আসল ঘটনা।
Posted: 07:00 PM May 17, 2023Updated: 07:00 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) এখনও ট্রোল করেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা কেভিন পিটারসেন (Kevin Pietersen)।

Advertisement

২০১৭ সালের আইপিএলে কেপি ও ধোনির রসিকতা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল।

সেই সময়ে ধোনি ছিলেন রাইজিং পুণে সুপারজায়ান্টসের ক্রিকেটার। ধারাভাষ্যকার পিটারসেনকে মজা করে ধোনি বলেছিলেন, ”তুমিই আমার প্রথম টেস্ট উইকেট।”

[আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, জুন থেকেই নতুন পরিচয়ে ফুটবল মাঠে নামবে মোহনবাগান]

ছ’ বছর হয়ে গেলেও সেই ট্রোলিং ভোলেননি কেপি। মঙ্গলবার ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার একটি ভিডিও টুইট করেন। ধোনি যে ঘটনার উল্লেখ করেছিলেন বছর ছয়েক আগে, সেই ঘটনার ভিডিও টুইট করেন কেভিন পিটারসেন। ধোনির বলে উইকেটের পিছনে ক্যাচ দেন কেপি। আম্পায়ার বিলি বাউডেন ধোনির কট বিহাইন্ডের আবেদনে সাড়া দেন।
কিন্তু পিটারসেন রিভিউ চান। রিভিউয়ে দেখা যায় ধোনির বল পিটারসেনের ব্যাট ছোঁয়নি। কেপির ব্যাট তাঁর প্যাডে আঘাত করায় আম্পায়ার আউট দিয়ে দেন। পরে পিটারসেন ডাবল হান্ড্রেড করেন। ইংল্যান্ডও ম্যাচটি জিতে নেয়। কেপির টুইট, ”প্রমাণ রয়েছে আমি ধোনির প্রথম উইকেট নই। যদিও বলটা ভালই করেছিল এমএস।”

 

বুধবার পিটারসেন আরও একটি ভিডিও টুইট করেন। সেই ভিডিওতে দেখা যায়, ধোনির উইকেট নিয়েছেন পিটারসেন। ২০০৭ সালে ওভালে অনুষ্ঠিত সেই ম্যাচে ধোনির উইকেট নেন কেপি। ৮১ বলে ৯২ রান করেছিলেন এমএস ধোনি। পিটারসেনের বলে ধোনির ক্যাচটি ধরেন কুক। ছ’ বছর আগে ধোনি ও কেপি-র মধ্যে যে রসিকতা হয়েছিল, তা পিটারসেন এখনও ভোলেননি। সেই কারণেই ধোনিকে এখনও ট্রোল করে চলেন তিনি। ধোনি কিন্তু নীরব। পিটারসেনের ট্রোলিংয়ের জবাব দেননি তিনি।   

 

[আরও পড়ুন: জার্মানির স্পেশ্যাল অলিম্পিকে বীরভূমের ২ কন্যা, মেয়েদের বিশ্বজয়ের আশায় বুক বাঁধছে পরিবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement