shono
Advertisement

স্বামীর কাছে সর্বস্ব খুইয়ে দেশে ফিরলেন কিম

আক্ষরিক অর্থেই কেনিয়া থেকে খালি হাতে দেশে ফিরে এসেছেন বলিউড অভিনেত্রী। The post স্বামীর কাছে সর্বস্ব খুইয়ে দেশে ফিরলেন কিম appeared first on Sangbad Pratidin.
Posted: 07:21 PM Apr 10, 2017Updated: 01:51 PM Apr 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এককালে টিম ইন্ডিয়ার অল-রাউন্ডার যুবরাজ সিংয়ের গার্লফ্রেন্ড হিসেবে পরিচিত ছিলেন তিনি। ‘মহব্বতে’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গিয়েছিলেন। সেই কিম শর্মা আজ সর্বহারা। আক্ষরিক অর্থেই কেনিয়া থেকে খালি হাতে দেশে ফিরে এসেছেন বলিউড অভিনেত্রী। শোনা যাচ্ছে, কিমের স্বামী তাঁর সর্বস্ব কেড়ে নিয়েছেন। টাকা-কড়ি, সিইও পদ, এমনকী নিজের নাম পর্যন্ত হারিয়ে ফেলেছেন কিম।

Advertisement

[বেআইনি এই কাজের অভিযোগে অনুষ্কাকে নোটিস পাঠাল পুরনিগম]

২০১০ সালে বিজনেস টাইকুন আলি পুঞ্জলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কিম। বিয়ের পর সিনেমা জগৎ থেকেও সরে দাঁড়িয়েছিলেন। গ্ল্যামার দুনিয়াকে আলবিদা জানিয়ে স্বামীর সঙ্গে সুখে ঘর করতে পাড়ি দিয়েছিলেন কেনিয়ায়। কিন্তু তাঁর বৈবাহিক জীবন সুখের হল না। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন আলি। আর সেই কারণেই কিমের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন। নতুন করে প্রেমে পড়ে বর্তমানে আলি আরও বেশি সুঠাম ও আকর্ষণীয় হয়ে উঠেছেন বলেও জানা গিয়েছে। উল্টোদিকে, বেশ শোচনীয় অবস্থা কিমের। আর্থিক দিক থেকে কার্যত নিঃস্ব হয়ে গিয়েছেন তিনি। কেনিয়ায় নিজের বাড়ি তো হারিয়েছেনই, সেই সঙ্গে পুঞ্জলি’স চেন অফ হোটেলসের সিইও পদ থেকেও সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। সব ছেড়ে আপাতত মুম্বইয়ে কিম। শোনা যাচ্ছে, আর্থিক সংকট মেটাতে মুম্বইয়ে নিজের ব্যবসা শুরু করার চেষ্টা করছেন। কিমি শর্মা নাম নিয়ে ব্র্যান্ড স্ট্র্যাটেজিস্ট হিসেবে কাজ করছেন তিনি।

[ঘনিষ্ঠতা আর রোম্যান্সে ট্রেলারেই নজর কাড়ল ‘হাফ গার্লফ্রেন্ড’]

তবে স্বস্তির বিষয় একটাই। জীবনের এমন দুঃসহ পরিস্থিতিতে একজনকে পাশে পেয়েছেন কিমি। শোনা যাচ্ছে, ডিজাইনার অর্জুন খান্নার সঙ্গে ইদানীং ঘুরতে দেখা যাচ্ছে তাঁকে। তবে সেই কারণে অর্জুনের সঙ্গে দূরত্ব বেড়েছে স্ত্রী শেফালির। বর্তমানে তাঁরা আলাদাই থাকেন বলে খবর।

[টিভি শোয়ে রাখিকে কটাক্ষ স্বামী ওমের, পাল্টা দিলেন ‘ড্রামা কুইন’ও]

The post স্বামীর কাছে সর্বস্ব খুইয়ে দেশে ফিরলেন কিম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement