shono
Advertisement
Kishore Kumar Biopic

কিশোর কুমারের বায়োপিকে আমির খান! নেপথ্যে বাঙালি পরিচালক?

'লাল সিং চাড্ডা' সুপার ফ্লপ হওয়ার পর থেকে নিজেকে সিনেমার পর্দা থেকে দূরেই রেখেছেন আমির খান।
Published By: Akash MisraPosted: 03:13 PM Oct 22, 2024Updated: 04:18 PM Oct 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'লাল সিং চাড্ডা' সুপার ফ্লপ হওয়ার পর থেকে নিজেকে সিনেমার পর্দা থেকে দূরেই রেখেছেন আমির খান। এখন শুধু তাঁর মন ছবি প্রযোজনায়। তবে বলিউডের সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আমির খানকে নাকি দেখা যাবে 'তারে জমিন পর' ছবির সিক্য়ুয়েলে। তবে এই নিয়ে মুখ খোলেননি আমির খান। তবে এবার খবর, বহুদিন ধরে টালবাহানায় থাকা কিশোর কুমারের বায়োপিকে অভিনয় করার জন্য নাকি অবশেষে রাজি হয়েছেন আমির খান। আর এই ছবিটা তৈরি করছেন অনুরাগ বসু! বলিউড ছবির প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে ইতিমধ্যেই কিশোর কুমারের বায়োপিক নিয়ে নাকি আলোচনা করছেন আমির(Aamir khan) ও অনুরাগ। এখনও পর্যন্ত তাঁদের মধ্যে মধ্যে বেশ কয়েকবার বৈঠকও হয়েছে বলেও খবর।

Advertisement

পরিচালক অনুরাগ বসু ও সুজিত সরকার বহুদিন ধরেই কিশোর কুমারের জীবনকে সিনেমার(Kishore Kumar Biopic) পর্দায় আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এমনকী, শোনা গিয়েছিল এই ছবির জন্য নাকি রণবীর কাপুরকে কিশোর চরিত্রে ভাবা হয়ে গিয়েছিল। কিন্তু কোন না কোনও কারণে সেই ছবি তৈরি একেবারে বন্ধ হয়ে যায়। শোনা যায়, কিশোর কুমারের পরিবার থেকে ঠিকঠাক অনুমতি না পাওয়ার জন্যই নাকি কিশোর কুমারকে নিয়ে সেই ছবি তৈরি থেকে কিছুটা হলেও পিছপা হন পরিচালকরা।

প্রসঙ্গত, কিশোর কুমারের পরিবারই দায়িত্ব নিয়ে কিশোর কুমারের বায়োপিক বানাতে চলেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিত কুমার জানিয়েছেন, ‘কিশোর কুমারকে ওর পরিবারের লোকই সবচেয়ে ভাল চেনে। তাই কিশোর কুমারের বায়োপিক তাঁর পরিবারের হাতে তৈরি হলেই দর্শক কিশোর কুমারের জীবনকে ঠিকভাবে দেখতে পাবেন।’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তাঁদের মধ্যে মধ্যে বেশ কয়েকবার বৈঠকও হয়েছে বলেও খবর।
  • আমির খানকে নাকি দেখা যাবে 'তারে জমিন পর' ছবির সিক্য়ুয়েলে।
Advertisement