shono
Advertisement

চুম্বন কাণ্ডে এবার পাপনের পাশে দাঁড়ালেন খোদ নাবালিকার বাবা

টুইটারে নিজের 'ভুল' স্বীকার করলেন সংগীতশিল্পী। The post চুম্বন কাণ্ডে এবার পাপনের পাশে দাঁড়ালেন খোদ নাবালিকার বাবা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:34 PM Feb 23, 2018Updated: 05:49 PM Feb 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর নাবালিকা মেয়েকেই চুমু খাওয়ার অভিযোগ উঠেছে জনপ্রিয় সংগীতশিল্পী পাপনের বিরুদ্ধে। যা নিয়ে উত্তাল গোটা দেশ। কিন্তু এমন পরিস্থিতিতে সংগীতশিল্পীর পাশে দাঁড়ালেন নাবালিকার বাবাই। জানালেন, তাঁর সন্তানের সঙ্গে পাপনের সম্পর্ক গুরু ও শিষ্যের মতোই।

Advertisement

ভয়েস কিডস সিজন-২ নামে এক রিয়ালিটি শোয়ের নাবালিকা প্রতিযোগীকে তিনি চুমু খেয়েছেন। তাঁর বিরুদ্ধে এমনই অভিযোগ তোলেন সুপ্রিম কোর্টের আইনজীবী রুণা ভুঁইয়া। রিয়ালিটি শোয়ে বিচারকের ভূমিকায় ছিলেন পাপন। সেখানেই হোলি স্পেশাল এক এপিসোডের শুটিং চলছিল। প্রতিযোগীরাও রং খেলায় মজেছিলেন। বেশ খোশমেজাজেই ছিলেন সকলে। সেই আবেশেই এক নাবালিক প্রতিযোগীকে চুমু খান পাপন। তার আগে প্রতিযোগীর গালে আবিরও মাখান তিনি। পুরো ঘটনাই ধরা পড়ে ভিডিওয়। সেই সময় ফেসবুক লাইভও চলছিল। তবে পাপনের এরকম ব্যবহারে হকচকিয়ে যায় ওই কিশোরী। এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া জুড়ে।

 

[রিয়ালিটি শোয়ের নাবালিকা প্রতিযোগীকে চুমু, বিপাকে জনপ্রিয় গায়ক পাপন]

সুপ্রিম কোর্টের আইনজীবী জানান, যেভাবে পাপন ওই নাবালিকাকে রং মাখিয়ে চুমু খেয়েছে তা অত্যন্ত আপত্তিজনক। রিয়ালিটি শোয়ে নাবালিকাদের নিরাপত্তাকেই প্রশ্নের মুখে ফেলে দিয়েছে এই ঘটনা। অসমে শিশুসুরক্ষা নিয়ে কাজ করে চলা স্বেচ্ছাসেবী সংস্থা UTSAH -র প্রতিষ্ঠাতা সম্পাদক মিগুয়েল দাস কুইয়া জানিয়েছেন, স্নেহের বশে হোক বা অন্য যে কারণই থাক, কোনও নাবালিকার সঙ্গেই এরকম ব্যবহার করা উচিত নয়। ছোটরা অনেক সময়ই নিজেদের আপত্তি মুখ ফুটে বলতে পারে না। কিন্তু তার সুযোগ নেওয়া কখনওই বাঞ্ছনীয় নয়।

এদিকে পুরো ঘটনার অপব্যাখ্যা হচ্ছে বলেই দাবি পাপনের ম্যানেজার পার্থ গগৈয়ের। তিনি জানিয়েছেন, কোনওরকম খারাপ উদ্দেশ্য নিয়ে একাজ করা হয়নি। তাই পাপনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকেও ভিডিওটি ডিলিটও করা হয়নি। এমন অভিযোগকে ভিত্তিহীন বলে পাপনের অনুরোধ, “কোনও নাবালিকাকে স্নেহের চুম্বন করে আমি ভুল করে থাকি, তাহলে ক্ষমা চেয়ে নিচ্ছি। কিন্তু দয়া করে অন্য ধরনের অভিযোগ তুলবেন না। সবাই মিলে বিষয়টিকে অন্যরূপ দিয়ে নাবালিকার ভাবমূর্তি নষ্ট করবেন না। বিষয়টি পুরোপুরি না জেনে কোনও সিদ্ধান্তে পৌঁছে গেলে দুই পরিবারেরই অসম্মান হবে।” এমন ঘটনায় অনেকেই পাপনের দিকে আঙুল তুললেও খোদ নাবালিকার বাবা তাঁর পাশে দাঁড়িয়েছেন। যাতে অনেকখানি স্বস্তি পাচ্ছেন সংগীত শিল্পী। তিনি জানিয়েছেন, পাপনের সঙ্গে তাঁর মেয়ের সম্পর্ক গুরু-শিষ্যের মতোই। চ্যানেল কর্তৃপক্ষও পাপনের পাশে দাঁড়িয়ে জানায়, প্রতিযোগীদের নিরাপত্তার বিষয়ে কর্তৃপক্ষ সর্বদা সতর্ক থাকে। এখনও পর্যন্ত পরিবারের তরফে গায়কের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে জাতীয় শিশুসুরক্ষা কমিশনের তরফে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাপন পসকো আইন ভেঙে থাকলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় কমিশন।

[মাহিরাকে জোর করে চুমু খেতে উদ্যত অভিনেতা, বিতর্ক চরমে]

The post চুম্বন কাণ্ডে এবার পাপনের পাশে দাঁড়ালেন খোদ নাবালিকার বাবা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement