shono
Advertisement
Kolkata Knight Riders

নাইট সমর্থককে ঢুকতে বাধা চেন্নাইয়ের চিপকে! ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক

সোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে দাবি কলকাতা সমর্থকদের।
Posted: 02:21 PM Apr 09, 2024Updated: 03:42 PM Apr 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে (IPL) টানা তিন ম্যাচ জেতার পর অবশেষে চেন্নাইয়ের (Chennai Super Kings) কাছে হেরেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। সোমবার চিপকের এমএ চিদম্বরম (MA Chidambaram) স্টেডিয়ামে ৭ উইকেটে জিতেছে সিএসকে। কিন্তু মাঠের বাইরের একটি ঘটনা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

Advertisement

এক নাইট সমর্থক সোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। যা খেলা শুরুর আগে চিপক স্টেডিয়ামে ঢোকার সময় তোলা। সেখানে কলকাতা সমর্থকদের সঙ্গে উত্তপ্ত কথাবার্তা বলতে শোনা যায় স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীদের। ভিডিও প্রকাশ করে কলকাতা সমর্থকদের দাবি, কোনওরকম ব্যানার, পোস্টার নিয়ে মাঠে ঢুকতে বাধা দেওয়া হয়েছে। কলকাতার ক্রিকেটারদের ছবি দেওয়া ব্যানার সমর্থকদের কাছ থেকে নিয়ে নেওয়া হয়েছে। ওই ব্যানার ছাড়াই ভিতরে ঢুকতে হয় নাইট সমর্থককে।

[আরও পড়ুন: ‘আমি হিসেব রাখি না’, আইপিএলে নয়া রেকর্ড গড়েও ‘অভিমানী’ জাদেজা]

সোশাল মিডিয়ায় ওই ভিডিও পোস্ট হতেই ক্রিকেট ভক্তদের মধ্যে চর্চা শুরু হয়েছে। অনেক কলকাতা সমর্থকই এই ঘটনার সমালোচনা করছেন। এমনিতেও চিপকের স্টেডিয়াম সিএসকে-র কাছে দুর্গ বলেই পরিচিত। হলুদ জার্সির বন্যায় ভেসে যায় গোটা স্টেডিয়াম। এদিনও তার ব্যতিক্রম হয়নি। ধোনি মাঠে নামতেই শব্দমাত্রা পৌঁছে যায় ১২৫ ডেসিবেলে। কিন্তু মাঠের বাইরে বিতর্ক নিয়ে অনেক নাইটভক্ত ক্ষোভ উগড়ে দিয়েছেন ভারচুয়াল দুনিয়ায়।

ম্যাচেও রাজত্ব করেছেন ঋতুরাজরা। প্রথমে ব্যাট করে মাত্র ১৩৭ রানে থেমে যায় কেকেআরের ইনিংস। রবীন্দ্র জাদেজা-তুষার দেশপাণ্ডেদের বোলিং দাপটে বড় রান তুলতে পারেননি নাইট ব্যাটাররা। মাত্র ৩ উইকেট হারিয়ে সেই রান তুলে নেয় সিএসকে।

[আরও পড়ুন: মাহি নামতেই ‘ধোনি, ধোনি’ চিৎকার, দর্শকের গর্জন শুনে ‘বিরক্ত’ রাসেল, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি আইপিএলে টানা তিন ম্যাচ জেতার পর অবশেষে চেন্নাইয়ের কাছে হেরেছে কলকাতা নাইট রাইডার্স।
  • সোমবার চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে ৭ উইকেটে জিতেছে সিএসকে।
  • মাঠের বাইরের একটি ঘটনা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।
Advertisement