shono
Advertisement

বড়সড় সাফল্য এসটিএফের, শিলিগুড়ি থেকে গ্রেপ্তার KLO জঙ্গি

শুক্রবারই ধৃতকে তোলা হবে আদালতে।
Posted: 11:34 AM Feb 25, 2022Updated: 12:46 PM Feb 25, 2022

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: শিলিগুড়ি (Siliguri) থেকে রাজ্যপুলিশের এসটিএফের জালে কেএলও (KLO) জঙ্গি। বৃহস্পতিবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়েছে অবিনাশ রায় নামে ওই যুবককে। আজ অর্থাৎ শুক্রবার তাকে তোলা হবে শিলিগুড়িতে।

Advertisement

জানা গিয়েছে, ধৃত অবিনাশ রায় আদতে অসমের বাসিন্দা। জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিল সে। সম্প্রতি এসেছিল শিলিগুড়িতে। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে শিলিগুড়ির খালপাড়া এলাকায় অভিযান চালায় এসটিএফ। সেখান থেকে গ্রেপ্তার করা হয় অবিনাশ রায়কে। সূত্রের খবর, জঙ্গি সংগঠনের জন্য টাকা তুলত অবিনাশ। সেই কারণেই শিলিগুড়িতে গিয়েছিল ওই যুবক। সেখানেই এসটিএফের হাতে ধরা পড়ে অবিনাশ।  মনে করা হচ্ছে, ওই যুবকের আরও কয়েকজন সঙ্গীও ওই এলাকায় রয়েছে। 

[আরও পড়ুন: আনিস হত্যাকাণ্ডের জের, অনির্দিষ্টকালের জন্য ছুটিতে আমতা থানার ওসি]

এসটিএফের তরফে জানানো হয়েছে, ধৃতকে জেরা করে ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের হদিশ পাওয়ার চেষ্টা করা হচ্ছে। আজই ধৃত অবিনাশকে তোলা হলে আদালতে। ধৃত যুবক জঙ্গি সংগঠনের সঙ্গে যোগ সাজোশের বিষয়টি স্বীকার করে নিয়েছে বলেই দাবি তদন্তকারীরদের।

তবে কতদিন ধরে জঙ্গিসংগঠনের সঙ্গে যুক্ত ওই যুবক, যাদের থেকে টাকা তুলতে শিলিগুড়ি গিয়েছিল সে, তাদের সঙ্গে সংগঠনের কী যোগ, তা জানার চেষ্টা করা হচ্ছে বলে খবর। উল্লেখ্য, এই ঘটনার স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে সাধারণ নাগরিকদের মধ্যে।        

[আরও পড়ুন: Russia-Ukraine Crisis: ইউক্রেনে আটকে বহু মেডিক্যাল পড়ুয়া, উদ্বেগ বাংলার বিভিন্ন প্রান্তে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার