shono
Advertisement

হারানো বল কুড়োতে গিয়ে সলিলসমাধি, ময়দানে মৃত্যু ছাত্রের

খেলার টানেই জীবনে ইতি। The post হারানো বল কুড়োতে গিয়ে সলিলসমাধি, ময়দানে মৃত্যু ছাত্রের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:23 PM Apr 08, 2018Updated: 06:47 PM Jun 08, 2019

অর্ণব আইচ: মাধ্যমিক পরীক্ষা শেষ। এখনই তো মনের আনন্দে বল পেটানোর সময়। দিনকয়েক খেলাতেই মজেছিল কিশোর। কিন্তু কে জানত খেলার টানেই জীবনে ইতি পড়বে তার। ময়দানের পুকুরে বল কুড়োতে নেমে মৃত্যু হল এক দশম শ্রেণির ছাত্রের।

Advertisement

[  পঞ্চায়েতে দিকে দিকে সংঘর্ষ, ভোটকর্মীদের অভয় দিতে মাঠে নামল কমিশন ]

জানা যাচ্ছে, মৃত কিশোরের নাম সাদ খান। পার্ক স্ট্রিট মল্লিকবাজার এলাকার বাসিন্দা সে। ময়দানে গতকাল বন্ধুদের সঙ্গে খেলায় মেতেছিল সাদ। পাশেই মনোহর দাস তরাগ। কাল বল হারিয়ে যাওয়ায় খেলা ভণ্ডুল হয়েছিল। রবিবার সকালে ভাইকে নিয়ে আবার সেখানে যায় কিশোর। হারানো বল খুঁজে পাওয়া যায় কিনা তা দেখতেই গিয়েছিল। এদিক ওদিক খুঁজতেই দেখে পুকুরের মধ্যেই হারিয়ে যাওয়া বল ভাসছে। বল ফিরে পাওয়ার আনন্দে আত্মহারা কিশোর আগুপিছু কিছু না ভেবেই জামা খুলে পুকুরে ঝাঁপিয়ে পড়ে।

[  পারফিউম বিক্রির ছদ্মবেশে ‘বান্টি-বাবলি’র ডাকাতি, সোনারপুরে শোরগোল ]

কিন্তু পুকুরের গভীরতা সম্পর্কে ওয়াকিবহাল ছিল না সে। জানা যাচ্ছে, ওই কিশোর সাঁতারেও তেমন পটু ছিল না। ফলে পুকুরের মাঝামাঝি গিয়ে ডুবে যেতে থাকে সে। এদিকে দাদাকে ডুবে যেতে দেখে পাড়ে দাঁড়িয়ে ভাই চেঁচামেচি শুরু করে। কিন্তু সে নিজে সাঁতার না জানায় ঝাঁপিয়েও পড়তে পারেনি। সকাল সাতটা নাগাদ ঘটে ঘটনাটি। অত সকালে আশেপাশে তেমন লোকজনও ছিল না। যদিও সাদের ভাইয়ের চিৎকার শুনেই মর্নিং ওয়াক করতে যাঁরা এসেছিলেন তাঁরা দৌড়ে আসেন। তবে কিশোরকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাঁদের মারফতই খবর যায় পুলিশে। পরে পুলিশ ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে।

[  পঞ্চায়েত ভোটের উৎসবে রাজ্যের কোষাগার থেকে খসতে চলেছে বিপুল অর্থ ]

The post হারানো বল কুড়োতে গিয়ে সলিলসমাধি, ময়দানে মৃত্যু ছাত্রের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement